You are viewing a single comment's thread from:

RE: আমার বড় ভাই বাংলাদেশে যাচ্ছে তার কিছু মুহূর্ত।

in Incredible India2 months ago

আপনার পোস্টটি সত্যিই অনেক ভালো লাগলো। বাবা মায়ের কাছ থেকে এতদিন থাকার কথা চিন্তাও করতে পারি না এখন। আপনার বড় ভাই দেশের থেকে অনেক দিন দুরে রয়েছে এবং অক্লান্ত পরিশ্রম করেছেন, পরিবারের মানুষকে খুশি রাখার জন্য। আর আজ সে পরিবারের মানুষের কাছে ফিরছেন এটা অবশ্যই অনেক বেশি আনন্দের আর এটা শুধুমাত্র সেই বুঝবে। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

পরিশ্রমের চেয়ে সবচেয়ে বেশি কষ্ট হয় নিজের পরিবার ছেড়ে থাকতে গেলে আমি অনেক মানুষকে দেখেছি যখন তারা নতুন নতুন এই বিদেশে আসে পরিবারের জন্য কান্নাই ভেঙে পড়ে এবং অনেক মানুষ আছে অল্প কিছুদিন থেকে তারা নিজের পরিবারের টানে আবার চলে যায় সেখানে আমার বড় ভাই তার জীবন থেকে অনেক বছর পার করে দিয়েছেন নিজের পরিবারের কাছ থেকে অনেক দূরে এবং সে কতটা কষ্ট স্বীকার করেছে এখন আমি একজন প্রবাসী হয়ে ঠিক বুঝতে পারছি।

শুভকামনা রইল আপনার জন্য অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

আমি তো সামান্য বাড়ি থেকে খুলনায় গিয়ে কয়েকদিন কাটাতে না কাটাতেই বাড়ির কথা খুব মনে পড়ে তখন বাড়িতে চলে আসি। আর নিজের দেশ ছেড়ে, পরিবার ছেড়ে অন্য দেশে বছরের পর বছর কাটানো অনেক কষ্টের ব্যপার। আর তাছাড়া আপনারা ইচ্ছা করলেই দেশে আসতে পারেন না এটাই সব থেকে কষ্টের। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51