You are viewing a single comment's thread from:

RE: SEC-17/W6|Do you believe history repeats itself?

in Incredible India4 months ago
  • ধন্যবাদ দিদি আপনাকে এত সুন্দর বিষয়বস্তুর উপর লেখা শেয়ার করার জন্য।

  • আপনার সাথে আমার অনেকটাই মিল রয়েছে দেখছি, আমিও আপনার মতো খুব সহজে মানুষকে বিশ্বাস করে ফেলি আর এটার কারনে বেশ ঝামেলাও পোহাতে হয়েছে অনেকবার, আমার বাবাও ঠিক এমনই।

  • হিসেব করে চলাটা দোষের কিছু না, এটা একটা ভালো গুন বলে আমি মনে করি। তাছাড়া আপনি এটাও বিশ্বাস করেন যে জিনের মাধ্যমে ইতিহাসের পুনরাবৃত্তি ঘটে। ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 3 months ago 
  • আমিও এটাই বিশ্বাস করি যে,হিসেব করে চলাটা খুব ভালো একটা গুন। তবে যারা বেহিসাবী, তারা সাধারণত হিসেব করে চলা মানুষগুলোকে কিপটে আখ্যা দিয়ে থাকে। তবে তাতে আমার কিছু সমস্যা নেই। কারণ আমি কেমন, সেটা আমার থেকে ভালো অন্য কেউ জানে না।

  • মানুষকে বিশ্বাস করাটা খুব খারাপ গুণ নয়। তবে যারা বিশ্বাস রাখতে পারেন না, বা অন্যের বিশ্বাস খুব সহজেই ভেঙে ফেলে, আমার মনে হয় এটা তাদের খারাপগুন, কারণ কোনো মানুষের বিশ্বাস বা ভরসার জায়গায় তারা ধরে রাখতে পারে না। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি এতো মন দিয়ে পড়ার জন্য। আপনার মন্তব্য পড়ে সত্যিই ভালো লাগলো। ভালো থাকবেন।

 3 months ago 

ঠিকই বলেছেন, কে কি ভাবলো তাতে সত্যি বলতে কিছুই আসে যায় না। কোনটা করলে আমার ভালো হবে সেভাবেই চলা উচিত, তাতে লোকে যা বলার বলুক। মানুষকে বিশ্বাস করাটা কোনো দোষকর নয় তবে অনেকসময় বিশ্বাস করে ঘটতে হয় আমাদের এটাই দুঃখজনক। ধন্যবাদ আপনাকে আমার মতামতের উওর দেওয়ার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56739.93
ETH 2400.98
USDT 1.00
SBD 2.30