You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem || The Diary Game || February 13, 2024

in Incredible India5 months ago

আপনি সকালে লুচি ও আলুর তরকারি খেয়েছিলেন।লুচি আমার খুব প্রিয় খাবার।

আপনি সিগারেট কিনতে গিয়েছিলেন। ভাই কিছু মনে করবেন না, সিগারেট আমাদের শরীরের জন্য অনেক ক্ষতিকর।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার কার্যক্রম তুলে ধরার জন্য।

Sort:  
  • শ্বশুরবাড়ি এই কয়দিনে বেশ কয়েকবার আমি লুচি খেয়েছি। দুঃখের বিষয় হলো শ্বশুরবাড়ির মজা আমার আপাতত শেষ কারণ আমি আবার নিজের বাড়িতে ফিরে এসেছি। বুধবার থেকে আমাকে আবার রোজ রেঁধে খেতে হবে।

  • আমি জানি যে ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর কিন্তু আমি কিছুতেই স্মোকিং ছাড়তে পারছি না। ধন্যবাদ আমার পোষ্ট পড়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 5 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আমার মতামতের উওর দেওয়ার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66930.79
ETH 3268.09
USDT 1.00
SBD 2.64