You are viewing a single comment's thread from:

RE: আস্ত তেলাপিয়া ফ্রাই বানানোর রেসিপি

in Incredible India2 months ago

প্রথমেই বলবো আপনার রেসিপি এবং তেলাপিয়া ফ্রাই দেখে লোভ লাগছে। আমি অন্য মাছ এভাবে খেলেও তেলাপিয়া মাছ ফ্রাই করে খাওয়া হয় নি এখনও। তবে আপনার পোস্টের মাধ্যমে নতুন পদের রেসিপিটা শিখে নিলাম। খুব শীঘ্রই চেষ্টা করবো। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর রেসিপিটা শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আমি সব স্মউওই আপনাদের কথা মাথায় রেখে সহজ ভাবে রেসিপি দেই, যাতে যে কেউ খুব সহজে এটি রান্না করতে পারে। আমার বিশ্বাস আপ্নিও আমার এই সহজ রেসিপি ফলো করে মজার তেলাপিয়ার আস্ত ফ্রাই করতে পারবেন।

 2 months ago 

হ্যা আপনি সব সময় আমাদের সাথে নিত্য নতুন রেসিপি নিয়ে আসেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ। সত্যি বলতে আমার মতো যারা রান্না করতে পারে না তাদের জন্য আপনার পোস্টগুলো বেশ কাজের। আজ আপনার মাধ্যমে তেলাপিয়া ফ্রাই রেসিপি শিখতে পারলাম। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65762.16
ETH 3485.95
USDT 1.00
SBD 2.50