আমার সহধর্মিণীর জন্মদিন | নতুন আরেকটি বছরে পদার্পণ

in Incredible Indialast year (edited)
আসসালামু-আলাইকুম সবাইকে, আমি @sumon247
আছি 🇧🇩 #Bangladesh এর রাজধানী ঢাকা থেকে।

আজ রবিবার
১৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ


আমার ব্লগিং-এ সবাইকে স্বাগতম! প্রায় দীর্ঘ ৫ মাস পরে আমি এই কমিউনিটিতে পোস্ট করছি। কিছুটা মনঃক্ষুণ্ন হয় এই প্লাটফর্মের বাহিরে ছিলাম এবং পুনরায় আশাবাদী হয়ে নতুনভাবে হাজির হয়েছি। যাইহোক, শুরু করা যাক!


আমার সহধর্মিণীর জন্মদিন। দিনটি ছিলো ১০ই জুন আমাদের বিবাহের পর ইহা তার তৃতীয় জন্মদিন যা আমরা একসময় পালন করেছি এবং এই জন্মদিনের মধ্য দিয়ে আমার প্রিয়তমা স্ত্রী ২২ বছরে পদার্পণ করেছে। জন্মদিন মানেই অন্যান্য দিনের তুলনায় একটা বেশি স্পেশাল।

IMG_20230612_201428.jpg

আমরা সবাই জানি, জন্মদিন মানে একজনের জন্ম গ্রহণ করা দিন। যাইহোক, আমি মনে করি - এই দিনটি অবিস্মরণীয় হওয়া উচিত এবং অনেকেই বিশেষভাবে উদযাপন করে থাকেন। জন্মদিনে ব্যক্তিগতভাবে বাড়িতে পরিবার সদস্য, বন্ধুবৃন্দ এবং প্রিয়জনদের সঙ্গে উদযাপন করা হয়।

IMG_20230612_201223.jpg

অনেকেই জন্মদিন উপলক্ষে এই দিনে সাধারণত উপহার, শুভেচ্ছা, জন্মদিনের কেক, পার্টি এবং আনন্দের অনেক আন্দোলন থাকে। জন্মদিন উদযাপনের জন্য মানুষরা পার্থক্যভুলে সাধারণত উপহার দেয় এবং উদ্যোগ নিয়ে পার্টি আয়োজন করেন।

IMG_20230612_201205.jpg

একজন মধ্যবিত্ত হিসেবে আমার প্রিয়তমা স্ত্রীর জন্মদিন উদযাপন করার জন্য আমার তরফ থেকে ছোট্ট একটা কেক (চকলেট ফ্লেভার), ফ্রাইড চিকেনের আয়োজন করেছিলাম। এছাড়াও, বাহিরে গিয়ে একসাথে চটপটি খাওয়ার পরিকল্পনা ছিলো আমাদের।

IMG_20230610_200637.jpg

যাইহোক, অফিস শেষ করে বাসায় এসে সন্ধ্যায় আমরা কেক কেটে দিনটিকে স্মরণীয় করেছি। আমার প্রিয়তমা স্ত্রী ভুলেই গিয়েছিল যে আজকে তার জন্মদিন ছিলো এবং সে ব্যাপকভাবে আনন্দিত। ছোট্টো ছোট্টো এক্টিভিটি করে প্রিয় মানুষদের চাইলে খুশি করা সম্ভব। সবাই দোয়া করবেন আমাদের জন্য।

break .png

আমার সম্পর্কে

@sumon247

আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RdLKNMRhTybWCoSPaykw29qAVpb5aZjVxTzqcZ7XGaw2rivnVyoNDNJRJDTwxqyubdG3VcmamhMKz2Mhjfw4XY.png

Sort:  
 last year 

শুভ জন্মদিন দিদি ৷ দিদির জন্য অনেক শুভকামনা রইলো ৷

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ব্রাদার।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

Thank you so much.

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68598.13
ETH 2704.77
USDT 1.00
SBD 2.72