Better Life with Steem|| The Diary Game||15 May 2024||

in Incredible India2 months ago (edited)

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000010792.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো গতকালকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

1000010528.jpg

প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে হালকা কিছু নাস্তা করে বাড়ি থেকে বের হই কোচিংয়ে যাওয়ার উদ্দেশ্য। তো বাড়ির সামনে থেকে একটা গাড়িতে উঠি সোজা চলে যাই কোচিংয়ের সামনে। তো কোচিং এ গিয়ে দেখি স্যাড়ে বড় ভাইদের পড়াচ্ছে তাই কোচিংয়ের মধ্যে আর বসলাম না সোজা স্যাড়ের বাসার ছাদে উঠে গেলাম। সেখানে উঠে খুব সুন্দর একটা পরিবেশ পেলাম। উপর থেকে বেশ ভালোই লাগে নিচের ভূমি। দোস্ত কিছুক্ষণ ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে সুন্দর প্রকৃতি উপভোগ করলাম।

1000010553.jpg

তারপর ঢুকে যাই কোচিং এর মধ্যে পড়ালেখা শুরু করি। তবে কিছুক্ষণ লেখাপড়া করার পরে আমাদের কোচিং শেষ হয় আমরা সবাই কোচিং থেকে বের হয়ে চলে আসি কলেজের মধ্যে। আজকে কলেজ টা বেশ ফাঁকা ফাঁকা কেউই তেমন আসেনি কলেজে ও কলেজের মধ্যে একটু বসি একা একা বসে থাকি সবাইকে আমি নক দেই অনলাইনে। কলেজের আশেপাশেই বেশিরভাগ বন্ধুদের বাসা তাই তাদের নক দিলেই পাওয়া যায়।

1000010561.jpg

তো কিছুক্ষণ পরেই আমার দুই বন্ধু চলে আসে কলেজে বেশ কিছুক্ষণ তাদের সাথে সময় কাটায় কলেজের মধ্যে ক্লাসে বসে। নিরব পরিবেশে কোন হইচই নেই আমাদের তিনজনার মধ্যে চুপচাপ ফোন নিয়ে যে যার মত গেম খেলতেছিলাম। বেশ অনেকক্ষণ পরে যে যার বাড়ির উদ্দেশ্যে চলে যাই কলেজ থেকে।

🥀দুপুর বেলা+বিকেল বেলা🥀

1000010573.jpg

তোর কলেজ থেকে বের হয়ে আমি গাড়ির জন্য অপেক্ষা করি বেশ কিছুক্ষণ গাড়ির জন্য অপেক্ষা করা লাগে কারণ দুপুরের টাইমে সহজে গাড়ি পাওয়া যায় না। আরো ইলেকশনের যুগ তাই এমন একটা গাড়ি ঘুড়ি চোখে পড়ে না। যে গাড়িগুলি চোখে পড়ে সেগুলোতেই ইলেকশনের প্রচার হয়। বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পরে একটা গাড়ি আসলো সেই গাড়িতে করে আমি বাড়ি চলে আসি বাড়ি এসে খাওয়া-দাওয়া করে গোসল করে ফেলি। তারপর একটু বিশ্রাম নেওয়ার জন্য বিছানায় লুকিয়ে পড়ি।

1000010627.jpg

অল্প কিছুক্ষণ পরে বিছানা থেকে উঠে বাহিরে বের হই বাহিরে বের হয় হাঁটতে হাঁটতে এলাকার সামনে দোকানের দিকে আসি। এসে আমি ওখানে কিছুক্ষণ বসে থাকি হালকা কিছু খাবার খাই। তো তার সাথে বেশ কিছুক্ষণ কথা বলার পরে সে আমাকে বলল আজকে ফুটবল খেলতে গেলি না। আমি বললাম এখন যাবো।

1000010628.jpg

তারপর তাকে তার পাওনা টাকা দিয়ে আমি সেখান থেকে বের হই সামনে চলে যাই। তো মাঠে গিয়ে দেখি সবাই ফুটবল খেলার জন্য প্রস্তুত হয়ে আছে। তো আমিও তাদের সাথে ফুটবল খেলতে মাঠে নেমে পড়ি বেশ কিছুক্ষণ খেলার পরে আমাদের ফুটবল খেলা শেষ হয় আমরা সবাই মাঠ থেকে উঠে যে যার বাড়ির দিকে চলে যাই।

🥀সন্ধ্যা বেলা রাত্র🥀

তো আমি বাড়িতে এসে গোসল করে নেই। গোসল করে একটু বিছানায় শুয়ে পড়ি খুব ক্লান্ত হয়ে গেছিলাম আজ ফুটবল খেলার কারণে। তো পাখা চালিয়ে আমি বিছানায় শুয়ে পড়ি কিছুক্ষণ।

1000010650.jpg

তো তারপর আমাকে আমার এক বন্ধু কল দেয় দিয়ে বলে আমাদের এলাকার সামনের দোকানের দিকে আসতে। তো আমি ওর কল পেয়ে তুমি চলে যাই আমাদের এলাকার সামনের দোকানে গিয়ে দেখি অনেক মানুষ বসা আছে কোথায় জানি যাবে তাই আমাকেও ডাকলো।

1000010741.jpg

তো অল্প কিছুক্ষণ তাদের সাথে বসে থাকার পরে আমরা সবাই মিলে একটা গাড়িতে করে চলে যাই একজনের সাথে দেখা করতে। তো সেখানে আজকে রাতের খাবারের আয়োজন করেছিল অনেক মানুষ এসেছে তো আমরা গিয়ে কিছুক্ষণ বসার পরে আমাদেরও খাবার খেতে ডাকে আমরাও খাবার খেতে যাই বেশ ভালই লাগলো এত দূরে এসেও খাবার খেলাম তাও রাতে। তো খাবার খাওয়ার পরে আমরা কিছুক্ষণ এক জায়গায় সবাই মিলে বসি তারপর তার সাথে দেখা করে বাড়িতে চলে আসি বাড়িতে আসতে আসতে বেড়ায় রাত ১২:৪০ বাজে যায়। তারপর আমি ঘরে উঠে ফ্রেশ হয়ে বিছানায় শুতেই ঘুমিয়ে পড়ি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 2 months ago (edited)

বিকেল বেলা বাসার ছাদের সময় কাটাতে আমিও ভীষণ ভালোবাসি কারন ছাদে গেলে আশেপাশের সকল সৌন্দর্য্য উপভোগ করা সম্ভব।

মোবাইলের ব্যবহার ও গেমে আসক্তির কারনে এর প্রভাব বন্ধু মহলেও পড়ছে। আগে বন্ধুদের সাথে সময় কাটানোর মুহূর্তে গল্প করা, আড্ডা দেওয়া ইত্যাদি হত আর এখন অধিকাংশই ফোন নিয়ে ব্যস্ত থাকে যেটা আমি ব্যক্তিগতভাবে ভীষণ অপছন্দ করি।

কোচিং এ গিয়ে দেখি স্যাড়ে বড় ভাইদের পড়াচ্ছে তাই কোচিংয়ের মধ্যে আর বসলাম না একটু স্যারের বাসার ছাদে উঠে গেলাম।

  • আপনার অজান্তে গুরুত্বপূর্ণ এই শব্দটার বানানে একটু ভুল আছে। আশা করি এটা সংশোধন করে দিবেন।

ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আচ্ছা ভাই সংশোধন করে দিবো আশা করি আর হবে না।

 2 months ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ দিনের কার্যক্রম আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য। আপনি দিনটি পড়ালেখা, আড্ডা দেয়া এবং খেলাধুলার মধ্য দিয়ে কাটিয়েছেন। আপনি কোচিং শেষ করে বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন। বিকেলে ফুটবল খেলেছেন এবং রাতে অনেকে মিলে একজনের বাসায় খেতে গিয়েছিলেন। সব মিলিয়ে দিনটি দারুনভাবে পারি করেছেন।

আপনার প্রতি রইলো শুভকামনা ও ভালোবাসা। ভালো থাকবেন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

প্রতিদিনের মতোই সকালবেলা ঘুম থেকে উঠে নাস্তা খেয়ে কোচিংয়ে গিয়েছেন।
সত্যিই আপনার স্যারের বাসার সামনের প্রকৃতি দেখতে খুব সুন্দর ছিল।
পরে কলেজে গিয়ে সবাই মিলে আড্ডা দিয়েছেন।
এই গরমে সত্যি ফুটবল খেলায় একদম কষ্টসাধ্য। রাতে এক বন্ধুর কল পেয়ে এক জায়গায় দাওয়াত খেতে গিয়েছেন।
সারাদিনের খানিক অংশ তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 months ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি বলার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

 2 months ago 

আপনার সারাদিনের কর্মকাণ্ড বেশ ভালোই ছিল। সারাদিন পড়াশোনা,আড্ডা দেওয়া ,খেলাধুলা , বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো বেশ ভালোই ছিল।এই গরমে ফুটবল খেলা সত্যিই খুব কষ্টের। আপনার পোস্টটা পড়ে আমার খুব ভালো লেগেছে।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51