The Dairy Game | | A Beautiful Moment | | 08-12-2023

in Incredible India6 months ago

আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আজকে আমি সবার প্রিয় কমিউনিটিতে ছোট্ট একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হলো:আমার গতদিনের কার্যলিপি নিয়ে।তাহলে বন্ধুরা চলুন আজকের গুরুত্বপূর্ণ বিষয়টা নিয়ে আলোচনা শুরু করা যাক:

IMG_20231207_203050.jpg

আপনারা সবাই জানেন আমার গতকাল ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গেছে।আলহামদুলিল্লাহ আমার সবগুলো পরীক্ষা ভালো ভাবেই সম্পন্ন হয়েছে। ফাইনাল পরীক্ষা শেষ হওয়া মানে মনের ভেতর কতটা আনন্দের অনুভূতি কাজ করে সেটা শুধু যে পরীক্ষা দেয় সেই জানে। গতকালকে পরীক্ষা শেষ হওয়ার পর আমার খুব কয়েকজন কাছের বন্ধু বলে আজকে বাইরে খেতে যাবে। আমিও বললাম তাহলে আজকে রাতে বাইরে খেতে যাব। পরীক্ষা শেষ করে সবাই রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমরা সবাই মিলে রাতে খাওয়ার জন্য রংপুর শহরের ভিতরে আসি।

IMG_20231207_203646.jpg

সবাই বলেছিল আজকে আমাদের রংপুর শহরের মধ্যে বর্তমান সবথেকে বড় শপিং কমপ্লেক্স RAMC তে খেতে যাবে। তাই আমরা সবাই মিলে RAMC চলে যাই। সেখানে মূলত খাওয়ার রেস্টুরেন্ট বা নাস্তা করার জায়গা ৬ তলায়। আমরা চারজন মিলে সেখানে খেতে গিয়েছিলাম। তাই আমরা লিফটে ছয়তলায় উঠি। তারপর আমি সবাইকে জিজ্ঞেস করলাম যে আজকে কি খাবে। তারপর সবাই মিলে ডিসিশন দিল ডিম চটপটি খাবে। আর মেয়ে মানুষ মানে বোঝাই যায় চটপটি খাবে। তারপর আমরা ডিম চটপট এর অর্ডার দিয়ে দেই। কিছুক্ষণের মধ্যে আমাদের খাবার সার্ভ করে দেয়। আমরা সবাই মিলে ছবি তুলি আড্ডা দেই। আজকে রংপুর শহরের Weather টা একটু ঠান্ডা। আমরা সবাই জানি বর্তমান সব জায়গাতেই আবহাওয়া খারাপ।

IMG_20231207_204540.jpg

আমরা সবাই মিলে সেখানে করে অনেকক্ষণ আড্ডা দেই। সবাই মিলে গল্প করি আমাদের যেহেতু ফাইনাল পরীক্ষা শেষ এখন কে কোথায় গিয়ে চাকরি করব এগুলো নিয়ে কথা হয়েছিল। আসলে পরীক্ষা শেষ হলে যতটা খুশি লাগে তার থেকে আবার বেশি টেনশন হয়। কারণ এখন কর্মজীবনের পথে এগিয়ে যেতে হবে। এগুলো নিয়ে অনেকক্ষণ আমরা কথাবার্তা বলে তারপর সেখান থেকে খাবারের বিল দিয়ে বের হই। আমরা বাইরে এসে অনেকগুলো ছবি তুলি। আসলে এভাবে রাতের বেলা ডিম চটপটি খাওয়ার মজাটাই আলাদা। বর্তমানে রংপুরের মধ্যে এই RAMC শপিং কমপ্লেক্স সব থেকে বড়। এখানে এমন কোন জিনিস পাওয়া যায় না এরকম নেই বললেই চলে। আমরা সবাই অনেকক্ষণ আশেপাশে ঘোরাঘুরি করে তারপর রুমে আসার জন্য বের হই।

IMG_20231207_201532.jpg

হালকা ঝিমঝিম করে বৃষ্টি পড়েছিল তাই আমরা একটা রিক্সা নিয়ে সোজা আমাদের ছাত্রাবাসার দিকে রওনা হই।আমাদের সাথে যেহেতু মেয়ে দুজন ফ্রেন্ড ছিল, আর যেহেতু রাত হয়ে গেছে তাই আমরা তাদেরকে কলেজ হোস্টেলে উঠিয়ে দিয়ে আসি। তারপর আমি রুমে এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নেই। আমার যেহেতু পরীক্ষা শেষ তাই আর পড়াশোনার কোন চাপ নেই। খাওয়া শেষ করে সবার সাথে একটু আড্ডা দিয়ে আমি ঘুমানোর জন্য প্রস্তুতি নেই। তারপর ঘুমিয়ে যাই।

ধন্যবাদ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 6 months ago 

Thanks

 6 months ago 

আপনি ৮ তারিখে দিনলিপির কিছুটা সময় আমাদের সাথে উপস্থাপনা করেছেন ।পরীক্ষা মানে বাড়তি টেনশন আর যেহেতু আজকে পরীক্ষা শেষ তাই আপনাদের কিছুটা টেনশনেও ফুরিয়ে গেল ।

তাই তো চারজন বন্ধু মিলে রংপুরে সবথেকে বড় শপিং কমপ্লেক্স RAMC এ খাবার খেতে গিয়েছিলেন। রংপুর শহরটি নাকি অনেক সুন্দর অনেক নাম শুনেছি কিন্তু কখন আমার যাওয়ার সৌভাগ্য হয়নি । যেহেতু শপিং কমপ্লেক্সটি বহুতল ভবনে অবশ্যই অনেক সুন্দর হবে ।

মেয়ে মানুষ বলে যে শুধু চটপটি পছন্দ করে তা নয় কিন্তু মেয়ে মানুষ অনেক কিছুই পছন্দ করে ।ফুচকা পছন্দ করে, ঝাল মুড়ি পছন্দ করে, আর বড় কথা হলো মেয়ে মানুষ ছেলে মানুষ বলে কথা নয় । ছেলেরাও কিন্তু চটপটি পছন্দ করে তাই বলে শুধু দোস মেয়েদের দিলে হবে না।

আর চটপটি ফুচকা একটি ভালো লাগার খাবার এটা সবাই পছন্দ করে ।এমনকি ছোট বড় সবাই এটা খেয়ে থাকে ।তাইতো আপনারা বড় শপিং মিলে কমপ্লেক্স এ গিয়েও চাইনিজ খাবার না খেয়ে আপনারা সেই চটপটি খেলেন ।অবশ্যই আপনারা চটপটি ভালবাসেন সেটা কিন্তু স্বীকার করতে হবে ।

আপনাদের বন্ধুত্বের জয় হোক ,ভবিষ্যতে আরো উজ্জ্বল হোক। আপনাদের জন্য রইল শুভকামনা ।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার পোস্টটি পড়ে এরকম তথ্যবহুল মন্তব্য শেয়ার করার জন্য। আপনার জন্য ও সব সময় শুভকামনা রইল।

আপনি সুন্দর একটা দিন অতিবাহিত করেছেন,, প্রথমে ফাইনাল পরিক্ষা মানে লম্বা একটা বিরতি,, আমরা ছোট বেলায় ফাইনাল পরিক্ষা হয়ে গেলে নানার বাড়ি বেড়াতে যেতাম একন আর সেটা হয়ে ওঠেনা। তারপর আপনি আপনার বন্ধুদের সাথে চটপটি খেলেন এটা খুব লোভনীয় ছিলো,, আমার খুব পছন্দের। আর রিমঝিম বৃষ্টির ভিতর ঘুরতে ও চটপটি খেতে খুবই ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার পোস্টটি পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 6 months ago 

আজ আপনার ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে, তার মানে আপনার ভিতরে একটি আনন্দ থাকবে এটাই স্বাভাবিক ।আর আমি এখন আপনার ফাইনাল পরীক্ষা শেষ হওয়ার কথা শুনতে পেরে চিন্তা করছিলাম আমার পরীক্ষা টা কবে শেষ হবে। এবং আমিও কবে এরকম আনন্দিত একটা দিন পার করতে পারব ‌, কেননা আমরা কিছু বান্ধবীরা বলে ঠিক করে রেখেছি পরীক্ষার শেষের দিনে আমরা ঘুরতে যাব।।।।

ভালো লাগলো আপনি এবং সাথে আপনার বান্ধবীরা ঘুরতে গিয়েছিলেন কিছু একটা খাবেন বলে এবং সেখানে গিয়ে বুঝতে পারলেন না আপনার বান্ধবী চটপটি খাবে একটা মজার খাবার।

তবে,এটা ছেলেদের পছন্দ নয় এটা আমি মানতে রাজি নই। হয়তো পড়ছে না মনে মনে ভাবছেন, আপু আপনি ঠিকই বলছেন! এখন এক পেলেট পেলে খেয়ে নিতাম, সে যাই হোক পোস্টে পড়ে ভালো লেগেছে। এবং আপনার পরীক্ষার রেজাল্টের জন্য হলে অনেক অনেক শুভকামনা।

 6 months ago 

আমার পোস্টটি পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর আপনার জন্য শুভকামনা রইল আপনার পরীক্ষা ও ইনশাল্লাহ ভালোভাবে শেষ হবে।

 6 months ago 

Thank you

 6 months ago 

আপনার ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গিয়েছে। ফলে আনন্দে আনন্দের উপভোগ করার জন্য আপনি শপিংমলে গেলেন।RAMC শপিংমল রংপুরের সবচেয়ে বড় শপিং মল এটা আজকে জানলাম আর সেখানে এমন কিছু নেই যা পাওয়া যায় না।প্রত্যেকটা বড় শহরে এরকম মার্কেট থাকে।রংপুরে আমার কখনো যাওয়া হয়নি এবং আমি খুব একটা কিছু জানিও না। একটা সময় রংপুর শুধু মঙ্গার জন্য বিখ্যাত ছিল। আজকাল রংপুরে কোন মঙ্গা নেই।তাই সে দিককার মানুষের উন্নতি চোখে পড়ার মতো।

আর মেয়েদের দোষ দিয়ে দিলেন ঠিকই কিন্তু নিজেও ডিম চটপটি খেলেন। সুযোগ থাকলে অন্য জিনিসও খেতে হয়তো ।

যাই হোক এটি নিতান্তই মজার কথা। সব মিলিয়ে আপনার পরীক্ষা শেষ হওয়ার কারণে আপনি যে রিলাক্স মুডে আছেন এটাই বড় কথা। এছাড়া আপনি প্রত্যাশায় রয়েছেন পরীক্ষার ফলাফল ভালো হবে ও কর্মক্ষেত্রে আপনি সফল হবেন।আপনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

 6 months ago 

আপনি আমার পোস্ট পড়ে তথ্যবহুল একটি মন্তব্য প্রকাশ করেছেন। ইনশাআল্লাহ সামনে আরও ভালো কিছু হবে। আপনার জন্য ও শুভকামনা রইল।

Loading...
 6 months ago 

আপনার ৮ তারিখের দিন লিপি গুলো খুব সুন্দরভাবে শেয়ার করলেন। পরীক্ষা শেষ মানে বাড়তি একটা টেনশন দূর হয়ে গেছে। তার জন্য সেই আনন্দে আপনারা বন্ধুরা মিলে ঘুরতে গেলেন এবং সবাই মিলে চটপটি খেয়ে নিলেন। আমার খুব পছন্দ এবং চটপটি তারপর যদি ঝিরঝির কর বৃষ্টি নামে তাহলে তো স্বাদটা আরো বেড়ে যায়।

আপনার বন্ধুদের জন্য দোয়া রইল আপনার জন্য সারা জীবন এরকম চলবে চলাফেরা করতে পারেন থ্যাঙ্ক ইউ।

 6 months ago 

আমার পোস্ট পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ আপনাকে।

আমার শুনে অনেক ভালো লাগলো যে আপনি সবগুলো পরীক্ষা খুব ভালোভাবে দিতে পেরেছেন।আর তাই আপনার কাছের বন্ধুসহ আপনি সবাই মিলে বাহিরে খেতে চলে গিয়েছেন। আপনি পরীক্ষার পর অনেক সুন্দর কিছু সময় অতিবাহিত করেছেন।আর তা আমাদের সাথে ভাগ করে নিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।আপনার জন্য ও শুভ কামনা রইল।

 6 months ago 

আপনার ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে জেনে ভালো লাগলো।ফাইনাল পরীক্ষা শেষ হওয়া মানে মাথার ওপর থেকে বোঝা নেমে যাওয়ার একটা অনুভুতি কাজ করে মনের মাঝে।
আপানারা পরীক্ষা শেষ করে রংপুরের সবচেয়ে বড় শপিং মলের ফুড জোনে যেয়ে সবাই মিলে চটপটি খান এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কিছু আলোচনা করেন।
এভাবেই খুব চমৎকার ভাবে আপনি আপনার দিনলিপি আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ।
শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার পোস্ট পরিদর্শন করে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

যখন পরীক্ষা চলে মনে হয় সময় যাচ্ছে না কবে যে পরীক্ষা শেষ হবে এটাই মাথার মধ্যে ঘুরপাক খায়।। আপনার ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে এখন অনেকটা রিলাক্স হয়ে গেছে।। পরীক্ষা শেষ হয়েছে জন্য বন্ধুরা মিলে চটপটি খেয়েছেন এবং অনেক আলোচনা করেছেন আপনাদের পরিকল্পনা নিয়ে।।

সবকিছু মিলে আপনার আজকের দিনটা অনেক আনন্দ কেটেছে।। আপনার জন্য দোয়া ভালোবাসা রইলো আপনার প্রতিটা দিন এভাবেই আনন্দে কাটুক।।

 6 months ago 

আমার সম্পূর্ণ পোস্টটি পরিদর্শন করে এত সুন্দর মন্তব্য উপস্থাপন করার জন্য ধন্যবাদ। আপনার জন্য ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64828.66
ETH 3511.22
USDT 1.00
SBD 2.37