You are viewing a single comment's thread from:

RE: বিশ্বকাপ টি-টোয়েন্টি সুপার এইটের প্রথম ম্যাচ ভারত বনাম আফগানিস্তান।

in Incredible Indialast month

আপনি টি-টোয়েন্টি সিরিজের ইন্ডিয়া বনাম আফগানিস্তানের খেলার রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।
প্রথমত হলো আমি নিজে বাংলাদেশ দলকে সাপোর্ট করি। বাংলাদেশ দল সাপোর্ট করার পর আর যদি কোনো দল সাপোর্ট করি সেটা হল ইন্ডিয়া।
কিন্তু দুঃখের বিষয় ভাই ডিউটিতে থাকার কারণে আমি খেলাগুলো একটাও দেখতে পারতেছি না।
খেলা সুন্দর রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 last month 

বাহ ভাই আপনি তো আমার দলের লোক, অবশ্যই আমরা যেহেতু বাংলাদেশী তাই বাংলাদেশ যখনই মাঝে থাকবে আমরা বাংলাদেশের সাপোর্ট করব। এর পাশাপাশি আমার প্রিয় দল হল ইন্ডিয়া পার্শ্ববর্তী দেশ বলে নয় ২০১১ সাল থেকে যখন খেলা ভালো বুঝি তখন থেকেই ইন্ডিয়া সাপোর্ট করি।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে খুব সুন্দর একটি কমেন্ট করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58