You are viewing a single comment's thread from:

RE: আস্ত তেলাপিয়া ফ্রাই বানানোর রেসিপি

in Incredible India3 months ago

সর্বপ্রথম একটি কথা বলতে চাই, তেলাপিয়া মাছ আমার খুব পছন্দের একটি মাছ। শুধু আমার নিজের নয়, আমার পরিবারে প্রত্যেকেই এই মাছ অনেক পছন্দ করে।
সত্যি এভাবে আস্ত তেলাপিয়া মাছ ফ্রাই করে খেতে খুব ভালো লাগে। মাঝে মাঝে আমার আপু ছুটিতে আসলে এভাবে ফ্রাই করে আমাকে খাওয়ায়।
আপনার ফ্রাই করার রেসিপিটা খুব সুন্দর ছিল। যদিও আমার আপু এর আগে ফ্রাই করে খাওয়াইছে। এবার আমি নিজে আপনার পদ্ধতি অনুসরণ করে বানানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সুন্দর রেসিপি নিয়ে পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 3 months ago 

বাহভেখন তো দেখচিবতেলাপিয়া অনেকের ই পছন্দের মাছ। আমি তো আগে ভাবতাম এই মাছ তেমন কেউ ই খেতে চায় না। বোনের হাতের রান্না অবশ্য অনেক টেস্ট হয় সব সময়। ধন্যবাদ ভাই আমার পোস্ট পড়ে এত সুন্দর মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57483.44
ETH 2574.21
USDT 1.00
SBD 2.48