You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 2nd January, 2024 ||

in Incredible India5 months ago

আপনার সারাদিনের ডাইরি পড়ে আমার খুব ভালো লাগলো। প্রবাস জীবন মানেই অনেক কর্ম ব্যস্ততার মধ্যে দিন পার করা। অন্যান্য দিনের তুলনায় আপনার গতকালের দিন বিভিন্নভাবে কেটেছে। আপনার কোম্পানি থেকে আপনি ড্রাইভিং লাইসেন্স পেয়েছেন। এটা শুনে খুব ভালো লাগলো। এরকম তথ্যবহুল পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 5 months ago 

কথায় আছে পরিশ্রম সফলতার চাবি আমি চেষ্টা করেছি তাই ড্রাইভিং লাইসেন্সটা পেয়েছি। আমার মত অনেকেই একই সাথে পরীক্ষা দিয়েছিল কিন্তু সবাই এই ড্রাইভিং লাইসেন্সটা পাই নাই আলহামদুলিল্লাহ আমি পেয়েছি এজন্য নিজের কাছে অনেক ধন্য মনে হচ্ছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে করে যথাযথ একটি কমেন্ট করার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 71398.11
ETH 3875.39
USDT 1.00
SBD 3.51