Better Life With Steem | | The Diary Game | | 21 March, 2024

in Incredible India2 months ago

আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আজকে আমি সবার প্রিয় কমিউনিটিতে ছোট্ট একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হলো:আমার গতদিনের কার্যলিপি নিয়ে।তাহলে বন্ধুরা চলুন আজকের গুরুত্বপূর্ণ বিষয়টা নিয়ে আলোচনা শুরু করা যাক:

1711112062703.jpg

Edit by picsKit

আলহামদুলিল্লাহ প্রতিদিনের ন্যায় গতকালকেও সঠিক সময়ের মধ্যেই ঘুম থেকে উঠেছিলাম। তবে গতকালকে ঘুম থেকে উঠে ল্যাবে যাওয়ার জন্য কোন চিন্তা ছিল না। কারণ আমি রংপুরে আমার কলেজে যাব এ জন্য ল্যাব থেকে ছুটি নিয়েছিলাম। বিগত পোস্টে আমি বলেছিলাম আমার পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছিল। এজন্য আমি কলেজে যাব, মূলত আমার রেজাল্ট হয়েছে তাই মার্কশিট তোলার জন্য।

IMG_20240321_091231.jpg

তাই তাড়াতাড়ি গোসল করে ফ্রেশ হয়ে রেডি হয়ে নিয়েছি। গতকালকে সকালবেলা একটু আবহাওয়া খারাপ ছিল। তবে বৃষ্টি আসার কোন আশঙ্কা ছিল না। এজন্য আর দেরি না করে তাড়াতাড়ি রংপুরে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছি। আমাদের বাসা থেকে ভ্যান গাড়ি করে বাস স্ট্যান্ডে যেতে হয়।

IMG_20240321_105125.jpg

আলহামদুলিল্লাহ ভালোভাবে বাসস্ট্যান্ডে পৌঁছে বাসে উঠে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়েছি। রংপুরে যাওয়ার সময় একটা মনের ভেতর অন্যরকম ভালো লাগা কাজ করছিল। কারণ বহুদিন পর আবারও সেই প্রিয় শহরে যাব। বাস থেকে শাপলা চত্বরে নেমে একটা অন্যরকম প্রশান্তি কাজ করছিল। সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে অপেক্ষা করেছিলাম কারণ আমার আরো একজন বন্ধু তার বাসা থেকে এসেছিল।

পরে আমার বন্ধু আসার পর দুইজনে মিলে শাপলা চত্বর থেকে কলেজের দিকে রওনা হয়েছি। আলহামদুলিল্লাহ ভালোভাবে পৌঁছে প্রথমেই আমাদের যে পুরানা ছাত্রাবাস সেখানে সবার সঙ্গে দেখা করেছিলাম। অনেকদিন পর সবার সাথে দেখা করে বেশ ভালই লাগছিল। পরে সবার সঙ্গে কথাবার্তা বলে কলেজের দিকে গিয়েছিলাম।

IMG_20240321_120720.jpg

IMG_20240321_113809.jpg

অনেকদিন পর আবারো কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে খুব ভালো লাগছিল। সবার সঙ্গে কথাবার্তা বলেছি, দেখা সাক্ষাৎ হয়েছে। পরে আমাদের অফিসের প্রশাসনিক ভবনে গিয়ে আমার মার্কশিট তুলেছিলাম। আমার সবগুলো কাজ সম্পন্ন করে পরে আমাদের ল্যাবরেটরী ডিপার্টমেন্টের স্যারের সঙ্গে দেখা করেছি। অনেকদিন পর যাওয়াতে স্যার অনেক খুশি হয়েছিলেন। পরে কলেজের কাজ শেষ করে আবারো বের হয়ে ছাত্রাবাসে চলে আসি।

IMG_20240321_142703.jpg

ছাত্রাবাসে কিছুক্ষণ সময় থেকে আমার বাসায় যাওয়ার কথা ছিল কিন্তু ছোট ভাইয়েরা যেতে দেয়নি ইফতার করেই যেতে বলেছিল। পরে সবার কথা রাখার জন্য আমি আর যাইনি। তাই অবসর সময় আমি রংপুরের মেডিকেল মোড় গিয়েছিলাম। রংপুরের মেডিকেল মোড় বলতে, আমি যেখানে আগে চাকরি করতাম। মেডিকেল মোড়ে পৌঁছে সবার সঙ্গে দেখা সাক্ষাৎ করেছিলাম। অনেকদিন পর মেডিকেল মোড়ে গিয়ে সবার সঙ্গে দেখা করে বেশ ভালই সময় কাটিয়েছিলাম।

IMG_20240321_154416.jpg

রংপুরে গতকালকে অনেক বৃষ্টি হয়েছিল। তাই সবার সঙ্গে দেখা করার পর কিছুক্ষণ মেডিকেল মোড়ে দাঁড়িয়ে ছিলাম, বৃষ্টির জন্য ছাত্রাবাসে আসতে পারিনি। পরে বৃষ্টি কমে গেলে আবারও ছাত্রাবাসে চলে আসি। ইফতারের সময় হয়ে গেলে ছাত্রাবাসের সব ছোট ভাইয়েরা মিলে একসঙ্গে ইফতার করেছিলাম।

IMG_20240321_181839.jpg

এভাবে অনেকদিন পর একসঙ্গে ইফতার করে খুব ভালো লেগেছিল। ইফতার শেষ করে নামাজ আদায় করে আর বেশিক্ষণ দেরি করিনি। তাড়াতাড়ি রেডি হয়ে সবার কাছ থেকে বিদায় নিয়ে শাপলা চত্বর বাসস্ট্যান্ডে এসে বাসে উঠে বাসায় আসার উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। আলহামদুলিল্লাহ সুস্থ হবে বাসায় পৌঁছে গিয়েছি।

ধন্যবাদ

Sort:  
Loading...
 2 months ago 

আপনি ল্যাব থেকে ছুটি নিয়েছেন কারন আপনাকে রংপুর কলেজে যাইতে হবে তারপর মার্কশিট তুলতে হবে ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে আপনার সারাদিনের কার্যক্রম গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য ৷

 2 months ago 

হ্যাঁ ভাই রংপুরে কলেজে যাওয়ার জন্যই ল্যাব থেকে ছুটি নিয়েছিলাম। বহুদিন পর রংপুরে গিয়ে সময় কাটিয়ে ভালো লেগেছিল।

 2 months ago 

আপনার পরিক্ষার রেজাল্ট দিয়েছে এজন্য তার মার্কশীট তোলার জন্য আজ ল্যাব থেকে ছুটি নিয়েছেন এবং রংপুরের উদ্দেশ্য রওনা হয়েছিলেন। আশা করি আপনি পরিক্ষায় আশানুরূপ রেজাল্ট করেছেন।।

ধন্যবাদ আপনাকে আপনার কার্যক্রম তুলে ধরার জন্য।।।।

 2 months ago 

জ্বী ভাই! আলহামদুলিল্লাহ রেজাল্ট অনেক ভালো হয়েছে। সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

খুব সুন্দর একটি দিন কেটেছে আপনার আজ আপনি রংপুর আপনার কলেজে গিয়েছিলেন ।
তাই আপনার অফিস থেকে ছুটি নিয়েছেন, এবং আপনার কলেজে গিয়ে মার্কশিট তুলেছেন এবং বন্ধুদের সাথে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন এবং ইফতার শেষ করে আমার বাড়ি ফিরেছেন।। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

অনেক দিন পর রংপুরে গিয়ে বেশ ভালো সময় পার করেছি। আপনার জন্য ও শুভ কামনা রইল।

 2 months ago 

আজ কলেজে যাবেন জন্য ল্যাবে থেকে ছুটি নিয়েছেন।। আসলেই আমরা যেখানে পড়াশোনা করি হঠাৎ করে গেলে অনেক ভালো লাগে আরও অনেক স্মৃতি ভেসে ওঠে।। আর হ্যাঁ দেখে খুবই ভালো লাগছে সবাই একসাথে অনেক আনন্দ করে ইফতার করেছেন।।

 2 months ago 

জ্বী ভাই! অনেক দিন পর রংপুর শহরে গিয়ে একটা অন্য রকম অনুভূতির হইছে। আমার পোস্ট পড়ে চমৎকার মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

ভাই আমিও মাঝে মাঝে রংপুর যাই যদি কখনো সুযোগ হয় আপনার সাথে একবার সাক্ষাত করব ভালো থাকবেন।।

 2 months ago 

খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন। আশা করি রেজাল্ট খুবই ভালো হয়েছে। মার্কশিট তুলতে রংপুর গিয়েছিলেন এবং বন্ধুদের সাথে ইফতার করেছেন। খুবই ব্যস্ত সময় পার করেছেন মনে হচ্ছে।

 2 months ago 

জ্বী ভাই রেজাল্ট ভালো হয়েছে। আমার পোস্ট পড়ে সুন্দর অভিমত প্রকাশ করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 66256.11
ETH 3036.39
USDT 1.00
SBD 3.73