You are viewing a single comment's thread from:

RE: পুরোনো স্মৃতিচারণ | | দিনাজপুর চঞ্চল রিসোর্টে একদিন

in Incredible Indialast month

মাঝে মাঝে বন্ধুদের সাথে ঘুরতে যেতে হয়। এতে করে মন চাঙা হয়। আপনারা ৬ জন বন্ধু মিলে দিনাজপুরের চঞ্চল রিসোর্টে গিয়েছিলেন যেটি আপনার বাসা থেকে বেশী দূরে নয়। আর বাস জার্নি থেকে ট্রেন জার্নি বেশী ভালো বলে আমি মনে করি।
সু্ইমিংপুল আমারও খুব পছন্দ। যদিও আমি সাঁতার জানিনা। কিন্তু গলা পর্যন্ত পানি থাকলে নামতে কোন ভয় নেই। আর সেখানকার নীল রংয়ের পানি আমার খুব ভালো লাগে। ফেরার পথে হোটেল থেকে গরুর মাংস দিয়ে ভাত খেয়েছিলেন। সব মিলিয়ে সুন্দর একটি সময় পার করেছেন। ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। ভালো থাকবেন।

Sort:  
 last month 

খুব ভালো লাগলো যে আপনি আমার পোস্টটি সম্পূর্ণভাবে মনোযোগ সহকারে পড়েছেন।এসলেই ট্রেন জার্নি আমার কাছে অনেক পছন্দের। যায়গাটার অনুভূতি আমার কাছে অনেক ভালো ছিলো।আপনারাও পারলে ঘুরে আসেন একদিন। তবে হ্যাঁ, বন্ধুদের সাথে ঘুরতে যাবেন অবশ্যই। তাহলেই পরিপূর্ণ আনন্দ পাবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64781.14
ETH 3119.00
USDT 1.00
SBD 2.53