You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 12th June 2024

in Incredible India3 months ago

আপনার মতন আমিও গরম বেশী সহ্য করতে পারিনা। তাই আমার প্রিয় ঋতু হচ্ছে শীতকাল। আমাদের এখানে রেমালে ঝড়ের পরেও কয়েকবার বৃষ্টি হয়েছে ঠিকই কিন্তু গরম কমেনি। গরমে হুট করে ঠান্ডা খাওয়া ঠিক না। কিন্তু মাঝে মাঝে আইস্ক্রিম খেতে খুবই ইচ্ছে করে। যেমনটা আপনি খেয়েছেন।
পোস্টের শেষের দিকের অংশটা পড়ে আসলেই মন খারাপ হয়ে গেল। আপনি প্রস্তুত ছিলেন রক্ত দিতে কিন্তু তার আগেই বিষয়টা ঘটে গেলো। আসলে সৃষ্টিকর্তার বিচার বোঝা বড় কঠিন। যাহোক, ধন্যবাদ সারাদিনের কার্যক্রম শেয়ার করার জন্য।

Sort:  
 3 months ago 

আমি আগেও বহুবার বলেছি আমি গরম সহ্য করতে পারি না, আপনার মতো আমিও শীতকাল ভালোবাসি, যদিও তখন আলসতা বেড়ে যায়। আমার এখানে অনেকদিন যাবত বৃষ্টির ছিটেফোঁটাও হয় না, এজন্যহয়ত গরমের পরিমান অনেক বেশি। ঐ ঘটনাটা শুনে আমার ভীষণ খারাপ লাগছিলো কিন্তগ কি আর করা যাবে। কার ভাগ্যে কি আছে সেটা কেউ জানে না। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60445.30
ETH 2331.01
USDT 1.00
SBD 2.52