You are viewing a single comment's thread from:

RE: হারিয়ে যাওয়া শৈশব

in Incredible India2 months ago

@alamin125
ঠিক এই মুহূর্তে যদি আমার নিজের একান্ত ব্যাক্তিগত অনুভূতির কথা বলতে হয় তাহলে এই লেখাটা পড়তে গিয়ে চোখটা ঝাপসা হয়ে যাচ্ছে, কারণটা, আপনার লেখায় উপস্থিত প্রতিটি লাইন।

আপনার লেখায় উপস্থিত প্রতিটি বিষয় জড়িত আমার শৈশবের সাথে, আর যেহেতু আমার শৈশব আমি খুব সল্প সময়ের জন্য উপভোগের সুযোগ পেয়েছিলাম অদৃষ্টের কারণে, তাই আজকে আপনার লেখার মাধ্যমে পুরোনো স্মৃতি আওড়াতে গিয়ে নিজের আবেগকে ধরে রাখতে পারছি না। আগেও জানিয়েছি আরো একবার বলছি, চালিয়ে যান এই ধরনের গুণমান সম্পন্ন লেখা। কতজন পারেন লেখার মাধ্যমে শৈশব ফিরিয়ে দিতে? আপনি সক্ষম।

Sort:  
 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ম্যাম।এই কমিউনিটিতে যোগ দেওয়ার পর থেকে আমার কাজের প্রতি ভালোবাসা বেড়ে গেছে।আপনার মতো মানুষদের যদি আমার পোস্ট পড়ে ভালো লাগে, তাহলে এর থেকে বড় পাওয়া আর কি হতে পারে।আমি আজকে অনেক খুশি হয়েছি।আমি এখন থেকে আরো চেষ্টা করবো আমার সর্বোচ্চটা দেওয়ার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66425.17
ETH 3185.93
USDT 1.00
SBD 2.63