You are viewing a single comment's thread from:

RE: প্রথমবার রক্তদান

in Incredible India3 days ago

ইদানিং একটা জিনিস আমার কাছে খুব ভালো লাগে আর সেটা হলো মানুষ পরিচিত অপরিচিত যাই হোক না কেন রক্ত লাগবে শুনলেই এগিয়ে গিয়ে রক্ত দিয়ে সাহায্য করতে চেষ্টা করে। আমার নিজের ভাইদেরকেও দেখেছি অনেকবার রক্ত দিতে আর আমার হাসবেন্ড এর ব্লাড গ্ৰুপ ও নেগেটিভ হওয়ার কারণে অসংখ্য বার ব্লাড দিয়েছে।
আমার দেয়ার ইচ্ছে থাকলেও মেয়েদের ব্লাড সাধারনত নিতে চায় না একান্ত প্রয়োজন না হলে। কারণ মেয়েদের ব্লাডে হিমোগ্লোবিন কম থেকে বেশির ভাগ সময়ই।
আপনিও রক্তদান করেছেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 days ago 

এটা আমার জানা ছিল না মেয়েদের ব্লাড এই জন্য নিতে চায়না।। আর আমি কখনো দেখিনি মেয়েদের ব্লাড দিতে। আর হ্যাঁ ব্লাড দিতে খুব বেশি কষ্ট হয় না তাই চাইলে যে কেউ দিতে পারে।। এটা একদম সঠিক বলেছেন বর্তমান সময়ে মানুষ নিজ ইচ্ছায় ব্লাড দিতে যায়।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43