You are viewing a single comment's thread from:

RE: 19/6/24 আজ ছিলো আমার খালামনির গায়ে হলুদ।

in Incredible India3 months ago

গরমের দিনে বিয়ের অনুষ্ঠান দেখলেই প্রথমে আমার যে কথাটা মনে পড়ে সেটা হলো, এই গরমের মধ্যে বিয়ে করে কে?!! না খেয়ে শান্তি না সাজগোজ করে শান্তি। সব জায়গাতেই গরম আর গরম।

আপনি সাজগোজ না করলেও খুব সুন্দর লাগছিলো আপানাকে।
এই রকমের রঙ-বেরঙের পিঠা আমি প্রথমবার দেখলাম।
গরমের মাঝে বিরিয়ানি খেয়ে আপনার কি অবস্থা হয়েছিলো সেটা জানতে ইচ্ছে করছে।😀
ভালো থাকবেন সবসময়।

Sort:  
 3 months ago 

আপনি দেখছেন আমার মনের কথাটা বুঝতে পেরেছেন এই গরমে কেন যে বিয়ে পাতায়। যে বিয়ে করে তাদেরও খারাপ অবস্থা ।
আর যারা বিয়ের দাওয়াতে যায় তাদের তো আরো খারাপ অবস্থা হয়।

আমি ওই রকমের রংবেরঙের একটা প্রথম দেখলাম। তবে আমার কাছে এটা খেতে অনেক ভালো লেগেছে। রেসিপি টা শিখে এসেছি কোন একদিন শেয়ার করবো আপনাদের সাথে ও

ও আপু সে কথা আর বলবেন না বিরানি খেয়ে আমার অবস্থা তো একদম খারাপ হয়ে গিয়েছিল। যদিও জানি এটা শুনে আপনার ভালো লাগবে না তবে ইচ্ছা করছে জানতে তাই বললাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60013.20
ETH 2407.53
USDT 1.00
SBD 2.43