You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 22/05/2024 ||

in Incredible India3 months ago

আমাদের এখানেও কদিন আগে ইলেকশন হয়ে গেছে যদিও আমার ছেলে অসুস্থ থাকার কারনে আর যাওয়া হয়ে ওঠেনি।কিন্তু মিস করেছি কারন আমার ভাই -ভাবিরা সবাই গিয়েছিলো।
এটা ঠিক যে মেয়েরা বাসায় না থাকলে বাসার বারোটা বেজে যায়।
আমার স্বামী আমাকে কাজে অনেক সাহায্য করে এটাও যেমন সত্যি আাবার পাশাপাশি সাহায্য করার নামে অনেক কিছুই অগোছালো করে রাখে।
বাচচারা আসলেই খুব দ্রুত বড় হয়ে যায়। যখন ছোট থাকে তখন মনে হয় বড় হয়,না কেন। আর এখন মনে হয় আরেকটু ছোট থাকলেই ভালো হতো।
এটা ঠিক যে, বউ কখনো মেয়ে হয় না আবার শাশুড়িও মা হয় না তবে ভালো সম্পর্কতো থাকতেই পারে। আমার শাশুড়ি শুরুর দিকে আমাকে পছন্দ না করলেও পরবর্তী সময়ে আমাদের সম্পর্ক অনেকটা মা আর মেয়ের মতোই ছিলো। আমি মিস করি তাকে। আমার মা-বাবার পরে সবচেয়ে বড় শুভাকাঙ্ক্ষী ছিল সে।
আপনার ব্যাস্তময় দিনের দিনলিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।
ভালো থাকবেন সবসময়।

Sort:  
 3 months ago 

আপনি খুব ভাগ্যবতী একজন স্ত্রী যে আপনার স্বামী আপনাকে অনেক কাজে সাহায্য করে । ছেলেরা যতই কাজে সাহায্য করে কাজ কমানোর কথা তার থেকে আমাদের মনে হয় কাজ বাড়িয়ে দেয়।

আমার শাশুড়ি মা ও আমার মধ্যে অনেক ভালো সম্পর্ক ছিল। তিনি আমাদেরকে ছেড়ে চলে গেছেন আজ এক বছর হল, তার সেই ছোট ছোট স্মৃতিগুলো আজও মনে পড়ে। তিনি আমাকে হাতে ধরিয়ে সবকিছু কাজ শিখিয়ে গেছেন ।

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58270.16
ETH 2600.36
USDT 1.00
SBD 2.39