You are viewing a single comment's thread from:

RE: SEC-17/W6|Do you believe history repeats itself?

in Incredible India2 months ago

আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো।
আমার মতে আপনি একদম সঠিক কথাই লিখেছেন যে ,আমরা আমাদের জীন এর মাধ্যমে পূর্বপুরুষদের কাছ কিছু জিনিস পেয়ে থাকি। আবার কিছু জিনিস আমাদের শিক্ষা ,আসে পাশের পরিবেশ থেকে পাই। এর মাঝে কিছু জিনিস পরিবর্তন করা সম্ভব ,কিন্তু জেনেটিকালি আসা কিছু জিনিস পরিবর্তন করা অসম্ভব।

বাবা-মায়ের স্বভাব ,চেহারা ,অসুস্থতা ,চুল ,চোখের রং এসব কিছুই আমরা উত্তরাধিকার সূত্রেই পেয়ে থাকি।
আমরা মানুষ হিসেবে কেউই একদম পারফেক্ট না। তবে আপনি মানুষের কথা মনোযোগ দিয়ে শুনে থাকেন ,মানুষকে সাহায্য করেন ,আসলে এই জিনিসগুলিই থাকলেই চলে এবং অবশ্যই গর্ববোধ করা যায় নিজেকে নিয়ে।

আপনি বিশ্বাস করেন যে জেনেটিক বিষয়গুলি ছাড়াও আমরা আমাদের সন্তানদের যা শিখাবো সেটাই তাদের মাঝে থেকে যাবে। তাই তাদের ভালো ভাবে শিক্ষা দেয়া উচিত।

আপনি প্রতিটা প্রশ্নের উত্তর খুব সুন্দর ভাবে দিয়েছেন। প্রতিযোগিতায় আপনার সফলতা কামনা করছি।

Sort:  
 2 months ago 

হ্যালো ম্যাডাম, @sayeedasultana
প্রথমত, আমি খুব খুশি যে আপনি আমার পোস্টটি পছন্দ করেছেন এবং এর সাথে একমত হয়েছেন। আমি আমার সমস্ত হৃদয় দিয়ে আপনাকে ধন্যবাদ জানাতে চাই.
সম্মান ও সম্মানের সাথে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69247.12
ETH 3346.07
USDT 1.00
SBD 2.75