You are viewing a single comment's thread from:

RE: "কথা যত কম বলা যায়, ততই ভালো!"

in Incredible India2 months ago

আমি নিজে বেশি কথা বলা মানুষ, যদিও সবার সাথে না । তাই বেশি কথা বলা ঠিক না এটার সাথে আমি একমত হতে পারলাম না পুরোপুরি।
আমার কাছে মনে হয় আমি কখন কোথায় এবং কার সঙ্গে কথা বলতেছি এটা সব সময় খেয়াল করে কথা বলা উচিত।
অবশ্যই পাশাপাশি এটাও ঠিক যে , বেশি কথা বললে অনেক সময় অনেক বেফাস কথা মুখ
দিয়ে বের হয়ে যায় যদি।
বলা আর না বলার মাঝে ব্যালেন্স করে কথা বলা উচিত।
ভালো লাগলো আপনার লেখা পড়ে।
ভালো থাকবেন সব সময়।

Sort:  
 2 months ago 

আসলে প্রত্যেকটা মানুষ যদি ব্যালেন্স মাথায় রেখে কথা বলে, তাহলে হয়তো বেশি কথা কখনোই হয় না।হ্যাঁ হয়তোবা আমরা আমাদের প্রিয় মানুষের সাথে গল্প করতে অনেক বেশি কথা বলি, তাদের সাথে সময় কাটাতে বেশ ভালো লাগে। কিন্তু সময় অনুযায়ী ভেবেচিন্তে কথা বলাটা আমার কাছে সবচাইতে বেটার মনে হয়। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64182.15
ETH 3505.45
USDT 1.00
SBD 2.53