You are viewing a single comment's thread from:

RE: SEC17/W4|"Gift that can impress me."

in Incredible India4 months ago

উপহার হিসেবে বই পেতে আমারও খুব ভালো লাগে। আপানার মতো আমিও ধর্মীয় বই পড়ি সেটা যে ধর্মেরই হোক না কেন।জানতে ভালো লাগে আমার।আর আপনি যখন জানবেন তখন দেখবেন সবকিছুতেই ভালো কিছু খুঁজে পাবেন।

ঠিকই বলেছেন যে, উপহার আমাদের সম্পর্ককে কিছুটা উন্নত করতে সাহায্য করে তবে পুরোপুরি নয়।
আপনার ছোটনেলায় আপনার বাবা পছন্দের পুতুল কিনে দিয়েছিলো।সেই পুতুল এখন আপনার কাছে না থাকলেও ঘটনাটা আপনার মনে আছে।

আপনি প্রতিযোগিতার প্রতিটি প্রশ্নের উত্তর সঠিক দিয়েছেন। প্রতিযোগিতায় আপবার সফলতা কামনা করছি।

Sort:  
 4 months ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য। আমার কাছে বই পড়তে অনেক ভালো লাগে তাই উপহার হিসেবে কেউ যদি আমাকে বই দেয় তাহলে আমি অনেক খুশি হই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38