You are viewing a single comment's thread from:

RE: আমার দুইজন দাদি এবং একটি ভাইকে নিয়ে নিজস্ব কিছু অনুভূতি।

in Incredible India2 months ago

আসলে দাদা দাদির ভালোবাসা অন্য রকমের হয়।ছোট থেকে তারা আমাদেরকে বড় করে তাই তাদের প্রতি আমাদের ভালোবাসা আর সন্মান যেমঅন অনেক বেশি হয় তেমনই অপরদিকে তারাও আমাদেরকে অনেক ভালোবাসে।
আপানার ছোট ভাই আগে আপনাকে ভাইয়া ভাইয়া বলে যেভাবে ডাকতো এখন আর সেভাবে ডাকে না কারন আপনি তার কাছ থেকে দূরে থাকেন।বাচচারা অনেক কিছুই খুব দ্রুত ভুলে যায়।
কাছে আসলে আর আপনাকে দেখলে হয়তো আবার তার সেই ডাক ফেরত আসবে।
আপনার লেখা পড়ে ভালো লাগলো।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

Sort:  
 2 months ago 

দাদা দাদির ভালোবাসা সবার ভাগ্যে থাকে না আমি দাদির ভালোবাসা পেয়েছি দাদার ভালোবাসা পাইনি। এবং এই দুইটি দাদী আমার নিজের দাদির মতো তারা আমাদের খুবই ভালোবাসে এবং যত্ন করে।

এবং আপনি সত্য কথায় বলেছেন ছোট বাচ্চারা খুবই দ্রুত অনেক কথাই ভুলে যায়, সে আমাকে অনেক সুন্দর করে ডাক দিতো যখন তার পাশে ছিলাম আমি হয়তোবা অনেক দূরে আছে বলে এখন আর সেই ভাবে কথা হয় না এবং সেইভাবে দেখতে পায় না বলে আর ডাকে না। তবে অবশ্যই যদি বাংলাদেশের যাই কখনো তাহলে আবার সে ডাকবে ইনশাল্লাহ।

সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 65717.99
ETH 3412.71
USDT 1.00
SBD 3.20