You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India9 months ago

আপনি প্রতিযোগিতায় অংশ গ্রহন করে খুব চমৎকারভাবে প্রশ্ন গুলোর উত্তর দিয়েছেন।
সবাই চায় তার পরিবারের সবাই যেন ভালো থাকে, তেমনি আপনিও চেয়েছেন পরিবারের কল্যান।
আমি নিজেও আপনার মতোই ডিপ্রেসনে ছিলাম যে কিছুই করিনা।আমার নিজের কোন আইডেন্টিটি নাই।এই জিনিসটা কস্ট দিতো আমাকে।পারিবারিক কারনে আমি কিছু করার মতো একাধিক সুযোগ পাওয়ার পরেও করতে পারি নাই।
কিন্তু স্টিমিট প্ল্যাটফরম আমাকেও আপনার মতোই ডিপ্রেসন কাটাতে সাহায্য করেছে।
পড়াশোনার ও কাজ দুটোর প্রতি ই আপনার একাগ্রতা খেয়াল করেছি আমি তবে এতটা ডিটেইলস জানতাম না। আপনার লেখা পড়ে জানতে পারলাম।
প্রতিযোগিতায় আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

একদম ঠিকই বলেছেন আপু মাঝেমধ্যে এমন সুযোগ আসে কিন্তুু ,,,
পরিবারের মুখের দিকে তাকিয়ে কি বা পরিবার মানুষগুলো না চাওয়া কারণে,সেগুলো আমাদের ছাড়া করতে হয় শুধু পরিবারকে ভালোবাসে।
এটাতো ১০০% সত্যি নিজের ভিতর থাকা অনেক ডিপ্রেসন এই স্টিমেট প্ল্যাটফর্মে কাজ করার মাধ্যমে দূর করতে পেরেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62135.43
ETH 2418.50
USDT 1.00
SBD 2.58