You are viewing a single comment's thread from:

RE: Better life with Steem || The Diary game ||29 June 2024||

in Incredible India14 days ago

আপনার ভুনা খিচুড়িরেসিপিটা আসলে অনেক সুন্দর ছিল, যেটা আসলে দেখলে খেতে মন চায়।
আসলে আমি ভুনা খিচুড়ি খেতে অনেক পছন্দ করি, যেমন আজকেও আমি ভুনা খিচুড়ি ও মুরগি দিয়ে খেয়েছি, এবং সেই সাথে সাথে আপনার সারাদিনের কাজকর্ম দিন টা অনেক সুন্দর ছিল আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি দিনের কথা আমাদের সাথে শেয়ার করার জন্য এবং আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল।

Sort:  
 13 days ago 

আসলে আমি ভুনা খিচুড়ি রান্না করিনি রান্না করেছি বাসন্তী পোলাও। আমি লিখেছি ও যে এটা আমি এক আপুর পোস্ট দেখে রেসিপিটি নিয়েছি এবং প্রথমবার রান্না করেছি। খিচুড়ি রান্না করেছি তবে ওটার ছবি দেইনি।

আর সত্যি বলেছেন খিচুড়ি দিয়ে মুরগি বা গরু খাসি যেটাই হোক খুব ভালো লাগে। তবে মাঝে মাঝে স্বাদ বদল অথবা ভিনদেশী রেসিপি চেষ্টা করা একেবারেই দোষের নয়। কিন্তু আমি দেখেছি আমাদের গৎবাঁধা রান্নার বাইরে সবাই খুব একটা যেতে চায় না।

আপনি সুন্দর ভাবে মন্তব্য করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 13 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমার এই কমেন্টটি দেখেছেন এবং তার অনেক সুন্দর একটি রিপ্লাইও আপনি আমাকে করেছেন। আপনার মূল্যবান সময় দিয়ে এত সুন্দর একটি কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45