You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | The Diary game 17,june|Celebrating Eid -ul-Adha

in Incredible Indialast month

আজকে সকালে ছেলে আর বাবার শব্দ পেয়ে ঘুমিয়ে গেছে।

  • লেখার শুরুর লাইনটিতেই অসঙ্গতি চোখে পড়লো, তাই উল্লেখ না করে পারলাম না।

গত ঈদের দিন আমরা সবাই জানতাম এটা আমাদের মায়ের সাথে কাটানো শেষ ঈদ।

  • মৃত্যু অনিশ্চিত। তবে কিছু ক্ষেত্রে এটা জেনে যাওয়া আসলেই ভীষন কষ্টদায়ক। আমার মায়ের ক্ষেত্রেও আমি এই কষ্টটা অনুভব করেছি। ঈদের দিন একা বাড়িতে থাকার কারণেই বোধহয় সকল দিকের খারাপ লাগার বিষয় ঘিরে ধরেছে আপনাকে। এই সব খারাপ লাগা কাটিয়ে উঠুন খুব তাড়াতাড়ি, এই কামনা রইলো। ভালো থাকবেন।
Sort:  
 last month (edited)

ঘুম থেকে উঠে গেছি যে অসাবধানতাবশত ঘুমিয়ে গেছি শব্দেটা লিখে ফেলেছি। তবে আমার এই ভুলটা আমার দৃষ্টিতে আনার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
তুমি আমার ভুলটাকে এখনই সংশোধন করে দিচ্ছি।
ভালো থাকবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65900.16
ETH 3470.80
USDT 1.00
SBD 2.68