You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary Game || 23 May.

in Incredible India3 months ago
DescriptionInformation
Verified User
Burnsteem 25
#steemexclusive
Plagiarism Free
Bot Free
Gpt free
350+ Words
Club5050
Voting CSI4.6
Quality7.9/10
Feedback / Observation
  • শারীরিক অসুস্থতার কারণে আপনার বোধহয় ঘুমের মাত্রা অনেকটাই বেড়ে গেছে। অবশ্য গত দুদিন যাবত কেন জানি না আমারও এমন অবস্থা। পাশাপাশি আপনাকে অনেক ওষুধ খেতে হচ্ছে, সেগুলোর সাইড এফেক্ট নিশ্চয়ই রয়েছে। তবে আপনার মা থাকাতে অনেক সমস্যার সমাধান আপনা আপনি হয়ে যাচ্ছে, না হলে হয়তো আপনাকে আরো অনেক সমস্যায় পরতে হতো।

ইদানীং আমার অনেক চুল ধরে যাচ্ছে, চুলের তেমন কোনো যত্ন করা হয় না,তাই বেহাল অবস্থা। তাই একটা আর্গানিক চুলের তেল তৈরি করে নেই।

  • উপরোক্ত লাইনে আপনি চুল ঝরে যাওয়াটাকে ধরে লিখে ফেলেছেন। সেটা কি ঠিক করে দেবেন। আর অবশ্যই আমাকে জানাবেন এই তেলটি তৈরি করতে আপনি নারকেল তেল ব্যবহার করেছেন? নাকি অন্য কোনো তেল? কারণ এই অর্গানিক তেল তৈরি করা আমার জন্যেও দরকারি, কারণ আমার চুলেরও একই অবস্থা।

  • শাশুড়ি মা সাথে করে আপনার পছন্দের সমস্ত জিনিস নিয়ে এসেছেন। তার মধ্যে আপনার পছন্দের আমের আচারের ছবি আপনি শেয়ার করেছেন, যেটা দেখে আমারও কিন্তু বেশ লোভ লাগলো। শারীরিক অসুস্থতা থাকলেও, পরিবারের সকলকে নিয়ে হাসিখুশি দিন যাপনের গল্প পড়ে সত্যিই ভালো লাগলো। এমন ভাবেই সকলকে নিয়ে ভালো থাকুন এই প্রার্থনা রইলো।

  • We would like to appreciate your presence and activities towards the community. Our community also like to inspire you to participate in the engagement by visiting others post and make insightful comments .


Regards
@sampabiswas (Co-Admin)
Incredible India

Discord Twitter Telegram Instagram

4IJbBnRVy9Iq78L7aK.gif

Sort:  
 3 months ago 

উপরোক্ত লাইনে আপনি চুল ঝরে যাওয়াটাকে ধরে লিখে ফেলেছেন। সেটা কি ঠিক করে দেবেন।

  • জ্বি দিদি বানান টা ঠিক করে দিয়েছি। এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ভুলটা ধরিয়ে দোওয়ার জন্য। আমি ভবিষ্যতে অবশ্যই বানানের দিকে আরও বেশি সচেতন থাকবো।

আর অবশ্যই আমাকে জানাবেন এই তেলটি তৈরি করতে আপনি নারকেল তেল ব্যবহার করেছেন? নাকি অন্য কোনো তেল?

  • @sampabiswas দিদি আমি তেল টি তৈরি করতে সরিষার তেল ব্যবহার করেছি,সাথে একটা পেয়াজ এবং দুই চামচ মেথি দিয়ে ৫ মিনিট ভেজে নিয়েছি।

অসংখ্য ধন্যবাদ দিদি আমার পোস্টটি ভেরিফাই করে সুন্দর একটি ফিডব্যাক দেওয়ার জন্য। ভালো থাকবেন।

 3 months ago 

একটা ভালো পদ্ধতি শিখলাম, চেষ্টা করবো খুব তাড়াতাড়ি এটি তৈরি করতে। তবে আমি বোধহয় সরষের তেল ব্যবহার করতে পারবো না। তার বদলে আমি নারকেল তেলের মধ্যে বাকি উপকরণ মিশিয়ে তেলটি তৈরি করবো। ধন্যবাদ আপনাকে আমাকে জানানোর জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63927.21
ETH 2754.83
USDT 1.00
SBD 2.65