You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 14th May 2024

in Incredible India2 months ago

এবার আমাদের তাল গাছে প্রচুর পরিমানে তালের কাধি ধরেছে আর তাল খেতে কম বেশি সবাই খুব ভালোবাসে।

  • আপনার পোস্টের বেশ কিছু জায়গায় আপনি তালের কাধি লিখেছেন যেটা সঠিক নয়, এটাকে তালের কাঁদি বলা হয়। যদিও ভুলটা খুবই সামান্য তবে এটা আপনাকে জানানোর উদ্দেশ্যেই বললাম, যাতে ভবিষ্যতে এই জিনিসটাকে আপনি সঠিকভাবে লেখেন।

  • এবার আসি আপনার পোস্ট সম্পর্কে, তালের শাঁস খেতে আমি পছন্দ করি, তবে সেটা যদি নরম থাকে হয় তবেই। শক্ত হয়ে গেলে আমার খেতে একদমই ভালো লাগে না। তবে এ বছর এখনো পর্যন্ত খাওয়া হয়নি কারণ, আপনাদের মতন গাছ থেকে পেড়ে খাওয়ার কোনো অপশন নেই। বাজারে গিয়ে যদি পাওয়া যায় তবেই একমাত্র খাওয়া সম্ভব।

  • বেলি ফুল ছোট হলেও আমার ভীষণ পছন্দের একটি ফুল। মূলত সাদা রঙের যেকোনো ফুলই আমার খুব প্রিয়। আমার বাড়িতেও বেলি ফুলের গাছ আছে এবং ফুলের টবটাকে এখন আমি আমার ঘরের খুব কাছে এনে রেখেছি। হালকা হওয়ার সাথে ফুলের গন্ধটা আমি খুব উপভোগ করি, বিশেষ করে রাতের বেলায়।

  • প্রতিদিন এক দুটো ফুল তুলে এনে ঠাকুরের পুজো করি। অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। আমার শ্বশুর মশাইও ড্রাগন গাছ লাগিয়েছেন অনেক আগে, তবে তাতে কবে যে ফল ধরবে সে বিষয়ে আমি বড্ড বেশি অনিশ্চিত। আপনার সাথে একদিন এই ড্রাগন গাছের ছবি শেয়ার করবো। যাইহোক আপনার সম্পূর্ণদিনের গল্প পড়ে ভালো লাগলো। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 
  • আমার ভুল ধরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। আমি এখনই সংশোধন করে দিচ্ছি।

  • তালের শাঁস নরম না হলে আমিও খাইনা। বাড়িতে গাছ থাকায় বাজার থেকে কেনার প্রয়োজন পড়ে না। ড্রাগন গাছ লাগানোর খুব শখ ছিলো তাই লাগিয়েছি তবে ফল ধরবে কিনা জানি না।। ধন্যবাদ আপনাকে, দিদি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66052.74
ETH 3320.33
USDT 1.00
SBD 2.69