You are viewing a single comment's thread from:

RE: ফ্রেন্স ফ্রাই রেসিপি

in Incredible India5 months ago

অনেক অনেক সুন্দর একটি রেসেপি আমাদের সাথে আপনি আজকে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো।আর আপনার পোস্ট টি ফলো করে আমি বাসায় একবার ফ্রেন্স ফ্রাই বানিয়ে খেয়ে দেখবো । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন আর আপনার পরবর্তী আকর্ষণীয় রেসিপির জন্য অপেক্ষা করছি।

Sort:  
 4 months ago 
  • ফ্রেঞ্চ ফ্রাই বানানো খুব বেশি কঠিন কাজ নয়। আমার মনে হয় আপনি চেষ্টা করলে অবশ্যই পারবেন। তাছাড়া নিজের হাতে বানানো যে কোনো জিনিসই খেতে খুব ভালো লাগে আলাদা একটা তৃপ্তি পাওয়া যায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

একদমই তাই বেশ সহজ আর আপনি তো আর ও সহজ করে সব কিছু বুঝিয়ে দিয়েছেন।আশা করি আমি পারবো আর খুব তাড়াতাড়ি এটা বানানোর চেষ্টা করবো। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর কমেন্ট এর রিপ্লাই করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

আমি এমন ভাবে উপস্থাপন করেছি যাতে করে, সবাই খুব তাড়াতাড়ি আয়ত্বে আনতে পারে। আপনি ও পারবেন ইনশাল্লাহ। ধন্যবাদ আপনাকে।

একদমই তাই আপনি অনেক সহজ ভাবে উপস্থাপন করেছেন আর সবাই বুঝতে ও পেরেছে আশা করা যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্ট এর রিপ্লাই করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 4 months ago 
  • আমি রেসিপি পোস্টগুলো খুব সহজভাবে উপস্থাপন করার চেষ্টা করি যাতে করে আমার পোস্টে অনুসরণ করে যেহেতু বানিয়ে নিতে পারে। কারণ কঠিন রেসিপি গুলো সহজে কেউ বানাতে চায় না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57913.08
ETH 2452.28
USDT 1.00
SBD 2.36