You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest of February #1|Fashion mean to me.

in Incredible India5 months ago
  • একদমই তাই আগে দর্শন দারি তারপর গুনবিচারি। আপনি ঠিকই বলেছেন যা আমি পড়ে স্বাচ্ছন্দ বোধ করি তাই আমার জন্য ফ্যাশন। খুব সুন্দর উপস্থাপন ভঙ্গি আপনার। অনেক ভালো লাগলো আপনার এই প্রতিযোগিতামূলক পোস্টে পড়ে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।
Sort:  

আমার উপস্থাপন ভঙ্গী আপনার ভালো লেগেছে জেনে আমার খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ফ্যাশন সংক্রান্ত আর্টিকেলটি পড়ে আপনার মূল্যবান মতামত রাখার জন্য।

 5 months ago (edited)
  • হ্যাঁ দাদা আপনার লিখায় ছন্দ রয়েছে। শব্দচয়ন অনেক সুন্দর। খুব ভালো লাগে আপনার আর্টিকেল গুলো পড়তে। আপনার লিখা পড়ে বুঝা যায় শব্দ ভাণ্ডারে পরিপূর্ণ আপনি। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66425.17
ETH 3185.93
USDT 1.00
SBD 2.63