You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||14 February 2024||

in Incredible India5 months ago
  • আপনার আঙ্কেলের জম ির ভালো করে দেখে আমার দাদাদের কথা মনে পড়ে গেল। আমার দাদাভাইরা ৪ভাই ছিল। তারা এরকম আলুর মৌসুমে বুঝতে পড়তে আলো বাসায় নিয়ে আসতো আমরা এগুলা থেকে পচা আলুগুলো বেছে বেছে ফেলে দিতাম। আসলে কমিউনিটি ক্লিনিক হওয়াতে খুবই ভালো হয়েছে, চিকিৎসা সেবা একেবারে হাতের নাগালে। অনেক মজা হয়েছিল বুধবারের হ্যাংআউটে । খুব ভালো লাগলো আপনার দিনলিপিটি পড়ে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।
Sort:  
 5 months ago 

ভালো লাগলো আপনার কমেন্টে পড়ে ভাল থাকবেন।।

 5 months ago 
  • আপনার দিনের কার্যক্রম গুলো পড়েও আমার খুব ভালো লেগেছিল। বরাবরই বৈচিত্র থাকে আপনার লেখাতে। জাফর তো আমার খুব ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 5 months ago 
  • আপনার পোস্টগুলো পড়তে আমার খুব ভালো লাগে। বরাবর ই লেখার মধ্যে একটি বৈচিত্র থাকে। ‌ যা আমাকে পড়তে আকৃষ্ট করে। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার পোস্ট আপনার পড়তে অনেক ভালো লাগে শুনে মন ভরে গেল।।

 5 months ago 
  • হ্যাঁ অবশ্যই খুব সুন্দর করে লিখেন আপনি। প্রতিটা লেখার মধ্যেই ছন্দ রয়েছে কিভাবে চালিয়ে যান আপনার কার্যক্রম গুলো ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.027
BTC 54373.44
ETH 2875.84
USDT 1.00
SBD 2.05