You are viewing a single comment's thread from:

RE: কল্পনায় জীবনের চিত্র

in Incredible India8 months ago
  • মনে মনে যেটা কল্পনা করি সেটাকে বাস্তবে রূপ দিতে হলে সে অনুযায়ী কাজ করতে হবে। কাজের ফলশ্রুতিতে এটি পূর্ণতা পাবে। কল্পনাকে বাস্তবে রূপ দিতে হলে, যে নির্দিষ্ট জিনিসটি নিয়ে আমরা কল্পনা করি সে অনুযায়ী সঠিক সময় সঠিক কাজ করতে হবে। এই বিষয়টি ইআপনার লেখার মাধ্যমে খুব সুন্দর
    ভাবে উপস্থাপন করেছে। ভালো লাগলো আপনার লেখাটি পড়ে ধন্যবাদ আপনাকে।
Sort:  

নিজের কাছে তখন খুবই ভালো লাগে যখন আমার পোস্টটা পড়ে কেউ একজন সুন্দর কমেন্ট করে তোমার জন্য দোয়া ও শুভকামনা রইল।

 8 months ago 
  • আসলে ঠিক বলেছেন। প্রতিটা পোস্ট করে অপেক্ষায় থাকি কে কি কমেন্টস করল। কারণ কমেন্টস গুলো আমাকে লিখার গতি কে ত্বরান্বিত করে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল। ভালো থাকবেন সবসময় ছেলের খেয়াল রাখবেন।

Posted using SteemPro Mobile

ধন্যবাদ আপু আমার বেশ ভালো লাগে আমার প্রত্যেকটা পোস্টে আপনি সুন্দর করে কমেন্ট করেন বলে। 🥰

 8 months ago 
  • আপনার প্রতিটা পোস্টও আমার ভালো লাগে কিছু না কিছু শিখার থাকে মেসেজ থাকে। আমাদের সাথে যুক্ত থাকবেন আর এরকম সুন্দর গঠনমূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62153.21
ETH 2411.09
USDT 1.00
SBD 2.64