You are viewing a single comment's thread from:

RE: আজ সন্ধ্যার নাস্তায় ছিল পছন্দের একটি খাবার

in Incredible India4 months ago
  • আপনাদের দোয়া যাতে আমার মেয়ের চলার পথের পাথেয় হয় সেই দোয়াই করি। আসলে আমরা এখানে একটা পরিবার হয়ে গিয়েছে সবাই সবার সুখে-দুখে পাশে দাঁড়াতে চাই। তবে কাবাবটি খেতেও খুব ভালো হয়ে লেগেছিল আমি আসলে ভাবতে পারিনি ফ্রোজেন কাবাব খেতে এত ভালো লাগবে। আপনাকেও ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টে পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য।
Sort:  
 4 months ago 

অবশ্যই দোয়া করি ধৈর্য ধারণ করুন। আল্লাহ তাআলা হয়তো বা আপনার জন্য অনেক ভালো কিছু রেখেছেন। যেটা আপনি কখনো কল্পনাও করতে পারবেন না। আমরা একটা পরিবার বলা যায়, আর এই পরিবারের প্রত্যেকটা সদস্যের সুখ দুঃখ আনন্দ বেদনা, আমাদের সাথে ভাগ করে নেয়।আসলে আমি কাবাব তৈরি করে তাজা তাজা খাবার চেষ্টা করি। এতে করে আমার কাছে বেশ ভালই লাগে। তবে আপনি যেভাবে ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন। অবশ্যই আমি ওইভাবে রাখার চেষ্টা করব। এবং পরবর্তীতে তৈরি করে খেয়ে দেখব, দেখি কেমন লাগে। ধন্যবাদ ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59698.94
ETH 2303.28
USDT 1.00
SBD 2.51