You are viewing a single comment's thread from:

RE: জন্মদিনের উপহার

in Incredible India9 days ago

এটা একদম সঠিক উপহার পেতে সকলেই পছন্দ করে হয়তো সবাই দিতে পছন্দ না করলেও নিতে কিন্তু প্রত্যেকেই পছন্দ করে।। আর ছোট বাচ্চারা আপনার জন্মদিনে উপহার নিয়ে এসেছে এটা সত্যি ই ভালোলাগার তারপরও আপনি একটু বকাবকি করেছেন।। আপনার মামা আপনার পছন্দের জিনিস উপহার করেছে জেনে ভালো লাগলো।।

Sort:  
 9 days ago 

আমি তো উপহার নিতে বেশি পছন্দ করি ।আমাকে কেউ যদি কিছু দিতে চাই ।আমি খুব খুশি হই। আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 days ago 

আপনার মত করে সকলেই খুশি হয় 😊😊 আমার মনে হয় বর্তমান সময়ে রিলেশনে গিফট দেওয়া দেয়ি একটু বেশি হয় আপনার কি মনে হয়?? মজার ছলে বললাম দিদি কিছু মনে করবেন না ।।

 9 days ago 

নানা কিছু মনে করিনি। একসময় আমরা রিলেশনে ছিলাম ।তখন আমাদের মধ্যেও গিফট দেওয়া হত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69