জন্মদিনের উপহার

in Incredible India12 days ago

আপনারা সকলে কেমন আছেন ?আশা করি ভালো আছেন। সুস্থ আছেন। আমিও ভালো আছি। সুস্থ আছি ।আজকে আমি একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

জন্মদিনে উপহার পেতে আমাদের প্রত্যেকেরই ভালো লাগে। তবে আমার উপহার দিতে যেমন ভালো লাগে। তেমনি অন্যের কাছ থেকে উপহার পেতে আরো বেশি ভালো লাগে। আপনারা নিশ্চয়ই বেশ কিছু দিন আগের পোস্টে শুনেছিলেন আমার জন্মদিনের কথা। তবে জন্মদিনে উপহার গুলি আপনাদের শেয়ার করা হয়নি। তাই ভাবলাম জন্মদিনের উপহার গুলি আপনাদের মাঝে শেয়ার করি। এর আগে আপনাদের জন্মদিনের পোস্টে বলেছিলাম। আমার কেক কাটার সময় আমার কাছে যে বাচ্চা গুলো পড়ে তারা আসেনি। কিন্তু পরের দিন সকাল বেলায় পড়তে এসে দেখি প্রত্যেকে একটা করে উপহার নিয়ে এসেছে। আমি তো দেখে অবাক। কারণ আমি ওদের বারণ করেছিলাম। কেউ যেন কিছু না নিয়ে আসে।

IMG20240531093747.jpg

ওরা আমাকে বলে দিদির জন্মদিন কিছু আনবো না তাই হয়। যাই হোক আমি একটু বকাবকি করলাম। ওরা তো আমার বকা শুনে হাসছে। বলছে দিদি তুমি খুলে দেখো তোমার পছন্দ হয়েছে কিনা ।বাচ্চারা হাতে করে এনেছে আমি তো ভীষণ খুশি হয়েছি। আসলে এই গুলো স্মৃতি হিসেবে থেকে যাবে। বাচ্চারা সব বড়ো হয়ে যাবে। তখন আর দিদিকে চিনতে পারবে না।এই রকমটা আমার সাথে হয়েছে।

IMG_20240704_192548.jpg

এবার বলি ঈশানের দেওয়া উপহার। ওদের বাড়িতে কোনো অনলাইনে জিনিস এসেছিল। ওদের বাড়িতে অনলাইনে আসা জিনিস বার করে বাস্কটা রেখে দেওয়া হয়েছিল।জন্মদিনের দিন সন্ধ্যার সময় ঈশান সেই বাস্কটা সুন্দর করে প্যাকিং করে দুটো পেন এনেছে আমার জন্য। এমনকি ওর মধ্যে একটা চিঠি লিখে এনেছিল আমার জন্য। আসলে বাচ্চাদের এই ছোট ছোট দুষ্টামি গুলো দেখতে আমার খুব ভালো লাগে। বাস্কটা খোলার আগেই বলেছিল তুমি ছাড়া কেউ যেন না খোলে ।বৌদি শুধু তুমি খুলবে। পরে আবার জিজ্ঞেস করছিল বৌদি। চিঠিতে কিছু লেখা ভুল হয়েছিল নাকি? বাচ্চা মানুষ। যা লিখেছে তাই ভালো।

আসলে এরকম ঘটনা আমার সাথে কোনদিন ঘটেনি। এই বাড়িতে আসার পর থেকেই ঈশান আমার খুব কাছের হয়ে গেছে।ঈশান হলো ঈশার ভাই।এছাড়া ঈশা আমার জন্য অন্য গিফট দিয়েছিল। এটাও আমার ভীষণ পছন্দের একটা জিনিস। সবার কাছ থেকে উপহার পেয়ে আশীর্বাদ পেয়ে আমি খুব খুশি হয়েছি। আমার মামা আমার শাশুড়ি মা আমার বোন প্রত্যেকেই আমাকে একটা করে উপহার দিয়েছে। কিন্তু আমি সব থেকে খুশী হয়েছি বাচ্চাগুলো উপহার পেয়ে।

IMG_20240605_123049.jpg

আমাকে আমার আর একটা পছন্দের জিনিস দিয়েছে আমার ছোট মামা। মামা নিজের হাতে করে আমাকে পুতুলটি বানিয়ে দিয়েছে। আমিও নিজে পুতুল বানায় ।কিন্তু মামার মত অত ভালো বানাতে পারি না। মামার বানানো পুতুলটা পেয়ে আমি খুশি হয়েছি। কারণ আমি খুব গয়না পছন্দ করি । মামার দেওয়া পুতুলটি গয়না বানাচ্ছে ।মানুষ হয়তো অনেক উপহার ভালোবেসে দেয়। কিন্তু সবার দেওয়া এই উপহার গুলো আমার স্মৃতি হিসেবে থেকে যাবে। সবাই কিছু না কিছু উপহার আমাকে দিয়েছিল কিন্তু আমি সবার গুলো তুলে ধরলাম না। কারণ যেগুলো আমার খুব পছন্দের সেই গুলোই আপনাদের মাঝে তুলে ধরলাম।


আজ এখানেই শেষ করছি ।আশাকরি আপনাদের ভালো লাগবে। আবার নতুন কোন গল্প নিয়ে হাজির হব আপনাদের মাঝে।

Sort:  
 12 days ago 

আসলে যে বাচ্চারা আপনার কাছে পড়াশোনা করতে আসে তারা আপনাকে অনেক ভালোবাসে তাই তারা আপনার জন্মদিনে আপনাকে খুশি করার জন্য কিছু নিয়ে এসেছে এবং আপনি সেই জিনিসটি উপহার পেয়ে খুশি হয়েছেন তার পাশাপাশি তাদেরকে একটু বকাবকি করেছেন কিন্তু তারা আপনার বকাবকি শোনে আরো আনন্দিত অনুভব করেছে।

আসলে সবাই এক হয় না হয়তোবা এই দিন গুলো তাদেরও মনে থাকতে পারে আপনি যেমন স্মৃতি মনে করে রাখছেন ঠিক তারাও আপনার কথা মনে রাখতে পারে এবং এই দিন গুলো তাদের জীবনেও স্মৃতি হয়ে থাকতে পারে।

যাইহোক জন্মদিনের উপহার পাওয়ার মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 11 days ago 

আমার পোস্টে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Loading...

উপহার সব সময়ই আনন্দের হয়, উপহার ছোট হলেও সেটা অনেক মূল্যবান হয়, কারণ উপহারটা আপনাকে ভালবেসে দিয়েছে, উপহার যেটাই হোক ভালবাসাটা বড় জিনিস। ধন্যবাদ সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য।

 11 days ago 

আমার কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ, আশা করি আরও সুন্দর সুন্দর পোস্ট আমাদের উপহার দিবেন।

 11 days ago 

যাই হোক বাচ্চারা আপনাকে জন্মদিনের উপহার অনেক সুন্দর একটি জিনিস দিয়েছে যেটা আপনার সারা জীবন মনে থাকবে। আপনাকে আমার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল এবং এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 days ago 

জন্মদিন হয়ে গেছে অনেক দিন আগে। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে ধন্যবাদ। আমার পোস্টে করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 days ago 

এটা একদম সঠিক উপহার পেতে সকলেই পছন্দ করে হয়তো সবাই দিতে পছন্দ না করলেও নিতে কিন্তু প্রত্যেকেই পছন্দ করে।। আর ছোট বাচ্চারা আপনার জন্মদিনে উপহার নিয়ে এসেছে এটা সত্যি ই ভালোলাগার তারপরও আপনি একটু বকাবকি করেছেন।। আপনার মামা আপনার পছন্দের জিনিস উপহার করেছে জেনে ভালো লাগলো।।

 9 days ago 

আমি তো উপহার নিতে বেশি পছন্দ করি ।আমাকে কেউ যদি কিছু দিতে চাই ।আমি খুব খুশি হই। আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 days ago 

আপনার মত করে সকলেই খুশি হয় 😊😊 আমার মনে হয় বর্তমান সময়ে রিলেশনে গিফট দেওয়া দেয়ি একটু বেশি হয় আপনার কি মনে হয়?? মজার ছলে বললাম দিদি কিছু মনে করবেন না ।।

 9 days ago 

নানা কিছু মনে করিনি। একসময় আমরা রিলেশনে ছিলাম ।তখন আমাদের মধ্যেও গিফট দেওয়া হত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70