You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 28 June, 2024

in Incredible India6 days ago

আপনার মধ্যে আর আমার মধ্যে একটা মিল আছে আমারও আপেল খেতে খুব বেশি ভালো লাগে না ভাই।। প্রতিদিনের মতোই মা রান্না করে দিয়েছে আর হ্যাঁ বর্তমান সময়ে বাইরে গেলেই ছাতা বা রেনকোট নেওয়া উচিত বৃষ্টি যে কোন মুহূর্তে চলে আসে।। এর আগেও শুনেছিলাম শুক্রবারে আপনি সবচাইতে চাপে থাকেন আর আজকেও এর ব্যতিক্রম নয়।। নামাজ পড়েছেন শুনে ভালো লাগলো।।

Sort:  
 4 days ago 

মোটামুটি নাস্তা খেতে সবাই পছন্দ করে। কিন্তু আমার কাছে কেন জানি নাস্তার মধ্যে আপেলটা একদমই খেতে ইচ্ছা করে না। আমার সাথে আপনারও দেখি বেশ ভালই মিল আছে। হ্যাঁ ভাই বর্তমান বর্ষাকাল সময়। আর যেহেতু আমাকে ডিউটিতে যেতেই হয়। এজন্য সব সময় ছাতা বা রেইন কোট রাখার চেষ্টা করি।
অন্যান্য দিনের তুলনায় শুক্রবার দিন আমি একটু চাপের মধ্যেই থাকি।
আপনার মন্তব্য পরে খুব ভালো লাগলো ভাই ধন্যবাদ।

 4 days ago 

জি ভাই আপনার সাথে আমারও মিল আছে।। আর হ্যাঁ বৃষ্টি থেকে বাঁচার জন্য রেইনকোট বা সাদা রাখা উচিত কারণ কোন দিক দিয়ে কখন বৃষ্টি চলে আসে এটা আমরা কেউ জানিনা।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58625.96
ETH 3101.66
USDT 1.00
SBD 2.41