You are viewing a single comment's thread from:

RE: ২৬ শে জুন আমার জীবনে একটি গুরুত্বপূর্ণ তারিখ

in Incredible India3 months ago

মানুষ ব্যস্ততার জন্য অনেক সময় স্পেশাল দিনের কথা ভুলে যায় কিন্তু আপনি ভুলে গেলেও আমাদের ভাই কিন্তু মনে রেখেছে।। স্পেশাল দিন স্পেশাল ভাবেই কাটিয়েছেন ভাইয়ের সাথে মেয়েদের সাথে।। দোয়া রইল বাকিটা জীবন যেন এভাবেই কাটাতে পারেন।।

Sort:  
 3 months ago 
  • ছেলেদের ভালোবাসাটা এমনই হয় ওরা প্রকাশ করে কম অনুভব করে বেশি। আমি বহু বাড়ি আর প্রমাণ পেয়েছি তবে বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে স্পেশাল ডেকে স্পেশাল ভাবে উদযাপন করার জন্য আমার সাহেব আসলে অসংখ্য ধন্যবাদ। একটা মানুষের সাথে এতদিন যাবৎ আছে নিশ্চয় তার মধ্যে কোন কোন রয়েছে তাতে অস্বীকার করার কোন সুযোগ নেই তাই না।
 3 months ago 

হয়তোবা ছেলেদের ভালোবাসা এমনে হয় আর স্পেশাল দিনে স্পেশাল ভাবে কাটালে আসলেই অনেক ভালো লাগে।। দোয়া রইল পরিবারের সকলের জন্য সবাই ভালো থাকুন।।

 3 months ago 
  • আমাদের দীর্ঘ জীবনের সংসার থেকে এই উপলব্ধি হয়েছে ।আসলে ছেলেদের ভালোবাসাটা বুঝা যায় না ওরা মন থেকে অনেক কিছুই ভাবে কিন্তু প্রকাশ করে কম। আমি ভুলে গেলেও ও ঠিকই মনে রেখেছে। ওরে আচরণ দেখে আমি সত্যিই খুব অবাক হয়েছি তবে মনে মনে খুব খুশি হয়েছি বিশেষ দিনটি বিশেষভাবে পালন করার জন্য।
 3 months ago 

আর বাবা মার প্রতি প্রত্যেক ছেলে মেয়ের অনেক ভালোবাসা থাকে অনেকে প্রকাশ করল বেশিরভাগ জনি সেই ভাবে প্রকাশ করে।। বিশেষ দিনটি বিশেষভাবে পালন করেছেন শুনে ভালো লাগলো।।

 3 months ago 
  • বাবা-মার প্রতি ভালোবাসা ছেলেমেয়েদের থাকি অনেকে সেটা প্রকাশ করতে পারে অনেকে সেটা সেভাবে প্রকাশ করতে পারেনা কিন্তু ভালবাসার কোন কমতি থাকে না এটা চিরন্তন সত্য। আর এখানেই বাবা-মায়ের সার্থকতা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।
 3 months ago 

একদম আর সবার প্রকাশ করা ধরন কিন্তু একরকম হয় না অনেক ছেলে মেয়ে আছে বিভিন্নভাবে প্রকাশ করে থাকে।।

 3 months ago 
  • মনের প্রকাশ ধর ন সবার এক রকম হয় না। বারোটা বুঝা যায় বারোটা বুঝা যায় না। তবে ছেলেমেয়েরা বাবা-মার প্রতি সবসময় দুর্বল থাকে, এটাও স্বাভাবিক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64