You are viewing a single comment's thread from:

RE: হঠাৎ আড্ডায় মেতে উঠা

in Incredible India3 months ago

প্রথমেই অভিনন্দন জানাই এতটা বছর একটা মানুষের সাথে সুন্দরভাবে জীবন অতিবাহিত করছেন।। আর বাকি জীবনটা যেন এভাবে আনন্দের সাথে কাটাতে পারেন।।

স্পেশাল দিন একটু স্পেশাল না হলে কি আর হয়, আর এটা একদম সঠিক বলেছেন বাসায় হঠাৎ করে আয়োজন করা একটু মুশকিল।। দিনটা বেশ আনন্দের সাথে কাটিয়েছে আর রিমঝিম বৃষ্টি দেখতে অনেক ভালো লাগে।।

Sort:  
 3 months ago 
  • সাহেব হঠাৎ করেই বলছে চলো বাইরে থেকে ঘুরে আসি। তবে আমার কলেজের ইচ্ছে ছিল আমার বাসায় এসে চা খাওয়ার কিন্তু আমি ভাবলাম যে হঠাৎ করে আমি এগুলা সামলাতে পারবো না তাছাড়া স্কুল ছিল স্কুল করেছিল এমনিতেই খুব ক্লান্ত লাগে আসলে ভালো লাগে না। ছুটি দিন হলে কথা ছিল ম্যানেজ করে নিতে পারতাম। অসংখ্য ধন্যবাদ আমার জন্য দোয়া করার জন্য আমি আপনার জন্য দোয়া করি আল্লাহ পাক যেন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখেন।
 3 months ago 

এটা একদম ভালই করেছে ছুটির দিন হলে খুব সুন্দরভাবে সবকিছু গোছানো যায়।। আর স্কুল থেকে আসার পর শরীর এমনি ক্লান্ত থাকে তাই এগুলো ঝামেলা না নিয়ে ভালো করেছেন।।

 3 months ago 
  • সে কথা ভেবে আর বাসায় ঝামেলা করিনি সবাই মিলে একটু ঘুরিয়ে এসেছি ভালো একটা সময় কেটেছে আসলে। তাছাড়া হুট করে বললেই তো কিছু তৈরি করা সম্ভব না বাসায় কেউ নেই এক হাতে সবকিছু করা সম্ভব হয়ে উঠে না। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।
 3 months ago 

সবাই মিলে ঘুরলে এমনিতেই মন ভালো হয়ে যায়।। আর মাঝে মাঝে সবাই মিলে বাইরে যেতেও ভালো লাগা কাজ করে।।

 3 months ago 
  • আমি ছোটবেলা থেকে উড়ন্ত পাখি খাঁচায় বন্দি থাকতে রাজি নই। হাতে টাকা থাকলেই বাইরে বেরিয়ে যাই আমার আসলে ঘুরতে খুব ভালো লাগে। তাছাড়া এখন যে পরিস্থিতি ছেলে মেয়েরা সবাই চলে গেছে বাসায় দম বন্ধ হয়ে আসে। একদমই তাই ঘুরতে গেলে মন খুব ভালো হয়ে যায় যা হাজারো টাকার ওষুধের চেয়ে কম নয়। খুব সুন্দর মন্তব্য এই হৃদয় ছো মন্তব্যের জন্যই পোস্ট লিখে আগ্রহ বাড়ে।
 3 months ago 

আমার মনে হয় শুধু আপনার না যত মানুষই রয়েছে সবার ঘুরতে ভালো লাগে হয়তো অনেকেই ব্যস্ততার জন্য ঘরতে পারে না। এটা একদম সঠিক ঘোরাঘুরি করলে মন এমনি ভাল থাকে।

 3 months ago 
  • পরীক্ষিত প্রমাণ। ঘোরাঘুরি করলে মন ভালো থাকে শরীরে সুস্থ থাকে। তাই আমাদের উচিত সময় সুযোগ মতো ঘোরাঘুরি করা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66