You are viewing a single comment's thread from:

RE: গ্ৰামের সকাল

in Incredible India5 months ago

শহর গ্রামের মধ্যে অনেক পার্থক্য রয়েছে।। যারা গ্রামে থাকে শহরে যাবে তারা অনেক কিছুই দেখতে পারবে বুঝতে পারবে।। আর যারা শহর থেকে না আসবে তারাও ঠিক তেমনি।।। আপনি শহরে থাকলেও এখন গ্রামের রয়েছেন আর সেখানকার সকাল ও বিকেলের আবহাওয়া আপনার বেশি ভালো লেগেছে।। আমি গ্রামে বসবাস করি আর এইগুলো আমার প্রতিনিয়ত দেখা।। আর হ্যাঁ সময় সুযোগ না থাকার জন্য আপনি নিয়মিত পোস্ট করতে পারছেন না।। আপনার জন্য আশীর্বাদ রইল আপনি যেন সকল সমস্যা পার করে নিয়মিত আমাদের সাথে কাজ করতে পারেন।।

Sort:  
 4 months ago 

অবশ্যই গ্রাম শহরের মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। যেহেতু আমি ছোট থেকেই গ্রাম শহর দুটো মিশিয়ে মানুষ হয়েছি তাই আমার শহর থেকে গ্রামে গেলে অসুবিধা হয় না। অবশ্যই এই ভাবেই আমার পাশে থাকুন তাহলেই আমি সমস্ত বাধা পেরিয়ে নিয়মিত কাজ করতে পারব।

 4 months ago 

জেনে ভালো লাগলো আপনি গ্রাম এবং শহর দুটো আমি সেই বড় হয়েছে তাই আপনার কোথাও থাকতে অসুবিধা হয় না।। আমরা অনেক সময় দেখতে পাই কেউ গ্রাম থেকে শহরে গেলে থাকতে পারে না আবার শহর থেকে গ্রামে আসলে থাকতে পারে না।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68425.65
ETH 2646.01
USDT 1.00
SBD 2.68