You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary Game || 23 May.

in Incredible India3 months ago

বাচ্চারা অসুস্থ থাকলে প্রতিটি মায়ের একটু টেনশন হয়।। আপনিও অনেকদিন এ অসুস্থ এখন আগের চাইতেও কিছুটা ভালো আছেন।। আর হ্যাঁ প্রতিটি মেয়ের সংসারের কাজ তার নিজেরই করতে হয় যদি কেউ না থাকে।। শুনে ভালো লাগলো আপনার শাশুড়ি আপনার জন্য পাটিসাপটা পিঠা সেমাই নিয়ে আসেন।।

দোয়া রইল পরিবারের সকলের জন্য সৃষ্টিকর্তা যেন সকল কিছু খুব তাড়াতাড়ি সমাধান করে দেয়।।

Sort:  
 3 months ago 

আসলে ভাইয়া আমাদের প্রতিটি বিবাহিত মেয়েদেরই নিজ সংসারের কাজ নিজে না করলে শান্তি লাগে না। এটা আমি মনে করি,কারণ আমার ক্ষেত্রে এটাই হয়।

দোয়া রইল পরিবারের সকলের জন্য সৃষ্টিকর্তা যেন সকল কিছু খুব তাড়াতাড়ি সমাধান করে দেয়।।

  • আমাদের কমিউনিটিতে পোস্ট করলে এই জিনিস টা আমার অনেক ভালো লাগে, কারণ কেউ কোনো সমস্যার মধ্যে থাকলে আমরা মন থেকে তাদের জন্য দোয়া করি এবং সকলেই এটা করেন। আর এই জন্যই আমি সব সময় বলি আমাদের কমিউনিটি আমাদের পরিবার।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

জি আপু আসলে পরিবারের কেউ অসুস্থ হলে অনেক খারাপ লাগে।। আর আমরা কোন কিছু না করতে পারলেও দোয়াটা যে যেখানেই থাকি না কেন সেখান থেকেই করতে পারি।। আর হ্যাঁ আমার কাছেও এজন্য এই পরিবার অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58270.16
ETH 2600.36
USDT 1.00
SBD 2.39