You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||21 may 2024

in Incredible India2 months ago

আমি যখন ভুট্টার আপন করি সেগুলোর ছবি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম আর এখন সেই ভোটটা গুলো অনেক বড় হয়ে গেছে ভাই।।

আর এখন ভুট্টা গুলো উঠিয়ে বাসায় নিয়ে আসতেছি আশা করি এবার অনেক লাভবান হব।। ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।।

Sort:  
 2 months ago 

আসলে দেখে মনে হচ্ছে যে অনেক পরিমাণ ভুট্টা হয়েছে এবছর আলহামদুলিল্লাহ শুনে ভালো লাগলো যে আপনার লাভবান হতে পারবেন আসলে কোন জিনিস যদি লোকসান হয় তাহলে সেই জিনিস করতে আর ভালো লাগেনা।

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আমার কমেন্টটি পড়ে খুব সুন্দর একটি রিপ্লাই দেওয়ার জন্য।

 2 months ago 

এটা আপনি একদম সঠিক বলেছেন কোন জিনিসের লোকসান হলে সেটার প্রতি আর ইমেজ থাকেনা।। আলহামদুলিল্লাহ আগের বছরের চাইতে এ বছর ফলন অনেক ভালো হয়েছে।। আর ফলন দেখে মন একদম ভরে যায় ভাই।।

 2 months ago 

আলহামদুলিল্লাহ বেশ ভালো লাগলো আপনার এই কথাটি শুনেন ফলন ভালো হলে কৃষকের মনে আলাদা রকম শান্তি থাকে। তা ভাই আমি বলব যে যেহেতু এবছর ফলন অনেক ভালো হয়েছে তাহলে ফসলে ওসর আদায় করবেন।

 2 months ago 

জি ভাই এটা আপনি একদম সঠিক বলেছেন আর প্রতিটি কৃষকের এটা করা উচিত।। আমার মনে হয় বর্তমান সময়ে এটা কেহ করে না ভাই।। ধন্যবাদ এত সুন্দর পরামর্শ দেওয়ার জন্য ভালো থাকবেন।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70