You are viewing a single comment's thread from:

RE: "স্বপ্নের মধ্যে.... হারিয়ে যাওয়া মানুষকে, কাছে পাওয়ার আনন্দ!"

in Incredible India8 months ago

আমিও এরকম অনেক স্বপ্ন দেখি আসলে আমাদের যাদের সাথে সম্পর্ক ভালো থাকে তাদেরকেই স্বপ্নে বেশি দেখে থাকি বলে আমি মনে করি।।

আপনি আপনার খালাম্মাকে স্বপ্ন দেখেছেন।। আমি মনে করি আপনার খালাম্মা সাথে আপনার আন্তরিকতা অনেক ভালো ছিল।। দোয়া রইল আপনার খালাম্মার জন্য সৃষ্টিকর্তা জানো জান্নাতুল ফেরদৌস করে।।

Sort:  

𝗧𝗘𝗔𝗠 𝗕𝗨𝗥𝗡

Congratulations, your comment has been successfully curated by @msharif at 5%

Team Burn (1).png

 8 months ago 

অনেকের মুখেই বলতে শুনেছি, মায়ের চেয়ে খালাম্মা গুলো নাকি অনেক বেশি ভালো হয়ে থাকে। তবে আমার কাছে আমার খালাম্মা অনেক ভালো একজন মানুষ ছিলেন। যে কিনা সব সময় আমার ভালোর কথা চিন্তা করতেন।

তাই প্রতিদিন রাতে ঘুমানোর আগে অন্তত একবার হলেও আমি আমার খালাম্মাকে স্মরণ করি। এবং আল্লাহতালার কাছে প্রার্থনা করি। আল্লাহ তায়ালা যেন আমার খালাম্মা কে পরকালে ভালো রাখে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62195.97
ETH 2415.56
USDT 1.00
SBD 2.64