You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||19 January 2024||

in Incredible India8 months ago

মায়ের কথায় আজকে বাজার করতে গিয়েছিলেন।। এবং বেশকিছু বাজারে করেছেন।। দুপুরে গোসল করার জন্য গরম পানি করেছেন।। আমি গোসল করার জন্য কখনো গরম পানি করি না শীতের সময় টিউবলের পানি অনেক গরম থাকে।। বিকেলে মুড়ি ও চানাচুর খেয়েছেন সেই সাথে রাতে ব্যাডমিন্ট খেলেছেন।।

ধন্যবাদ আপনার একটি দিনের কার্যক্রম এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।।

Sort:  

ভাই বাজার লাগলে মা আমাকে বলে আর আমি চেষ্টা করি সব সময় তার কথা মতো বাজারে যেতে। গরম পানি ছাড়া গোসল করা তো এখন যুদ্ধের মত । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 8 months ago 

গরম পানি ছাড়া গোসল করা এখন যুদ্ধের মত কথাটা শুনে মজা পাইছি ভাই।।। আর মায়ের কথামতো বাজার করেন এটি সত্যি প্রশংসনীয়।

ভাই মজা পেলে আমার কাছে একদম সঠিক মনে হয় আর আপনি কি ঠান্ডা পানি দিয়ে গোসল করেন আমাকে জানাবেন ভাই । ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পোস্ট পড়ে কমেন্ট করার জন্য ধন্যবাদ।

 8 months ago 

আমি গরম পানি ছাড়াই গোসল করি ভাই টিউবলের পানি অনেক গরম তাই আমার কোন সমস্যা হয় না।।

ভাই আমি আমার নানা বাড়ি বসে টিউবলের পানি দিয়ে গোসল করেছি অনেক দিন আগে তাই আমি বুঝতে পেরেছি এটা সমস্যা হওয়ার কোন ও কারন নেই। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64