You are viewing a single comment's thread from:

RE: Better life with steem|| The Diary Game || 26th December 2023.

in Incredible India8 months ago

আমি অনেকের মুখেই শুনেছি শ্মশানে নাকি আত্মা ঘুরে বেড়ায়।। আর এই কারণে মানুষ সেখান দিয়ে যেতে অনেক বেশি ভয় পায় ।। আসলে আত্মা ঘুরে বেড়ায় কিনা এ ব্যাপারে আমি নিশ্চিত নই।। আপনি হয়তোবা ভয় পেয়েছিলেন আর একটা স্বাভাবিক ভয় পাওয়াটা আপনার জায়গায় আমিও থাকলে ভয় পেতাম।। কিন্তু কোন দুর্ঘটনা হয়নি শুনে বেশ ভালো লাগলো।।

Sort:  

আমিও আপনার মতো শুনেছি যে শ্মশানে খারাপ আত্মা ঘুরে বেড়ায়। তবে এটা অবশ্যই ভুল ধারনা।তবে ছোট বেলা থেকে মাথায় এসব গল্প শুনে বড় হয়েছি বিধায় এখনো এসবই মাথায় ঘোরে।
তবে সেদিন সত্যিই অনেক ভয় লাগছিল।আর এসব ভয়ের কারণ অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারে।
ভালো থাকবেন, সুস্হ থাকবেন।

 8 months ago 

শ্মশানে যে মৃত আত্মা ঘুরে বেড়ায় এটা আমার কাছে কুসংস্কার বলে মনে হয়।। আর সেদিন একটু ভয় পেয়েছিলেন শুনে একটু খারাপ লাগলো।। আসলে মাঝে মাঝে এরকম আমারও হয়ে থাকে।।

আমার কাছে মনে হয় না শুধু যে আত্মা ঘুরে বেড়ায় শ্মশানে, আমি মনে প্রানে বিশ্বাস করি এটার কোনো অস্তিত্ব নাই।তাও মনের ভিতর ভয় ঢুকিয়ে দেয়া আছে।যেটা আমাকে এখনো ভয় টাই পাওয়ায়।

 8 months ago 

এটা আপনি ঠিক বলছেন।। মনের ভিতরে ভয় ঢুকে দেওয়ার জন্য শ্মশানের পাশ দিয়ে যেতে অনেক ভয় লাগে।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55