You are viewing a single comment's thread from:

RE: ভালো লেখার সংজ্ঞা কি?(What is the definition of good writing)

in Incredible India10 months ago

আমি যদি আজকে আপনার পোস্টটি না পড়তাম, তাহলে আমি অনেক কিছু থেকে বঞ্চিত থাকতাম। বিশেষ করে লেখার সৌন্দর্য এবং লেখার মধ্যে সঠিক ট্যাগ ব্যবহার করা। আমি জানি আজকে আপনি যে কথাগুলো লিখেছেন, এগুলো অনেকবারই আমাদের কে টিউটোরিয়াল ক্লাসে বলেছেন।

আজকে আমি সত্যি অনেক কিছু বুঝতে পেরেছি এবং কিভাবে লেখার সৌন্দর্য বৃদ্ধি করা যায়। আমি চেষ্টা করব আমার জায়গা থেকে আমার পোস্ট গুলো আরো উন্নত করার জন্য এবং সঠিক ট্যাগ ব্যবহার করার।

আপনি সবকিছু এতবার বলার পরও আমাদের ভালোর জন্য, সবকিছু আবারও পোষ্টের মাধ্যমে বলে দিয়েছেন !সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Sort:  
 10 months ago 

জীবনের শেষদিন পর্যন্ত শেখ যায়, যদি শেখার ইচ্ছে থাকে। অনেকেই আসলে টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থাকার প্রয়োজন বোধ করেন না, কিন্তু উপরিউক্ত আলোচিত বিষয়গুলো প্রয়োজনীয় কাজেই, বলার পরেও অনুপস্থিত সদস্যদের জন্য এই লেখা। তবে আদেও কতজন পড়বে বা পড়েছে সেই বিষয় আমি সন্দিহান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63009.40
ETH 3420.30
USDT 1.00
SBD 2.45