You are viewing a single comment's thread from:

RE: নাশপাতি সুস্বাদু ফলBy @mdrabbe.

in Incredible Indialast year

নাশপাতি ফলটি আমার কাছে অচেনা মনে হচ্ছে! আমার মনে হচ্ছে ফলটি আমি প্রথম দেখতেছি আপনি এই ফল সম্পর্কে অনেক কিছু বলেছেন।

নাশপাতি ফল খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে, এটি আপনি বলেছেন। যাদের ডায়াবেটিস আছে তারা এটি না খাওয়াই ভালো কারণ এটি মিষ্টি জাতীয় আর ডায়াবেটিস রোগীদের মিষ্টি না খাওয়া ভালো।

আপনি এই ফল সম্পর্কে আরো অনেক বিস্তারিত আলোচনা করেছেন যেখান থেকে আমি অনেক কিছু শিখতে পেরেছি ছি! নাশপাতি ফল নাকি হজম শক্তির জন্য অনেক উপকারী এরকম আরো অনেক কিছু আপনি বলেছেন।

আপনার পোস্টটি পড়ে আমি অনেক কিছু জানতে পারলাম, ধন্যবাদ জানাই এত সুন্দর একটা পোস্ট করার জন্য।

Sort:  
 last year (edited)

আপনাকে অসংখ্য ধন্যবাদ যে আমার নাশপাতি ফল এই পোস্টটি পড়ে আপনি কমেন্ট করেছেন ।আসলে যাদের ডায়াবেটিস তাদের মিষ্টি সম্পূর্ণভাবে নিষিদ্ধ তাই ফলের মিষ্টিও তাদের জন্য নিষিদ্ধ ।আসলে এটা আমার কথা নয় এটা ডাক্তারি ভাষার কথা ।আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভালো থাকবেন ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64188.14
ETH 2766.12
USDT 1.00
SBD 2.66