You are viewing a single comment's thread from:

RE: মাটন কারি রেসিপি ”নতুন স্টাইলে"@muktaseo

in Incredible India11 months ago

আপনি অনেক সুন্দর ভাবে, অনেক সহজভাবে মাটন কারি রান্না করার সিস্টেম দেখালেন। আমি আসলে কোন কিছুই রান্না করতে পারি না। তাই যারা যেকোনো রেসিপি পোস্ট করে আমি সেটা অনেক ভালোভাবে পড়ি এবং শেখার চেষ্টা করে থাকি।

আপনি একটা কথা বলেছেন, এক সময় আপনার স্বামী আপনাকে রান্না শিখাতো আর এখন আপনি তার চাইতে ভাল রান্না করতে পারেন। আসলে চেষ্টার উপরে কোন কিছু নেই, আপনি চেষ্টা করেছেন বিধায় এখন অনেক ভাল রান্না করতে পারেন।

আপনার রান্না দেখে মনে হচ্ছে এটি অনেক সুস্বাদু হয়েছে। আমার কিন্তু একটু লোভ লেগেছে আপনার মাটন কারির উপর 😀

আপনাকে ধন্যবাদ, আপনার মাটনকারি রান্না করার সিস্টেম আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 11 months ago 

@sabus

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে এতো সুন্দর মন্তব্য করেছেন । আমি মনে করি রান্না একটি শিল্প ।আমি চেস্টা করি মন দিয়ে রান্না করার ।আমি নতুন রান্না করার চেষ্টা কবি । আমি ভালোবেসে রান্না করি । আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62574.15
ETH 3443.14
USDT 1.00
SBD 2.51