Better Life with Steem|| The Diary Game||28 april 2024

in Incredible Indialast month
Picsart_24-04-29_16-00-07-464.jpg

বন্ধুরা গতকালকে ছিল ২৮ তারিখ আর আমার পরীক্ষা ছিল। পরীক্ষা থাকার জন্য ঘুম থেকে একটু তাড়াতাড়ি উঠি আর ওঠার পর ফ্রেস হয়ে নাস্তা করে পড়তে বসি। আর বেশ কিছু সময় পড়াশোনা করার পর ৯ টার পর পড়ার টেবিল থেকে উঠে গোসল করে নেই। আর গোসল করার পর কিছু সময় আবারও পড়তে বসি।

IMG_20240428_155641.jpg

গতকালকে আমার পরীক্ষা ছিল বিজনেস স্টাডিস অনেক কঠিন একটা সাবজেক্ট সবকিছুই ইংলিশে ম্যাথ করতে হয়। যাই হোক কিছু সময় পরার পর খাবার খেয়ে নেই যেহেতু ১.০০ পরীক্ষা তাই বাসা থেকে ১১টার সময় বের হব। পরে খাবার খাওয়ার পর আর একটু ম্যাথ দেখে রেডি হয়ে বেরিয়ে পড়ি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে।

IMG_20240428_155426.jpg

বাসা থেকে বের হয়ে কিছু দুর যাওয়ার পর একটা অটো দেখা পাই পরে অটোতে উঠে চলে যায় বড় বাড়ি। আর সেখানে আমার আরো কিছু বন্ধু রয়েছে। আর আমি সেখানে যেয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকি আমার বন্ধুর জন্য। তার কিছুক্ষণ পরেই আমার বন্ধু চলে আসে পরে অটোতে উঠে চলে যাই পরীক্ষার হলে।

IMG_20240428_155410.jpg

আমরা যাওয়ার কিছুক্ষণ পরেই পরীক্ষার হল খুলে দেয়। পরে আমরা ভিতরে ঢুকে রুমে চলে যাই আর রুমে যাওয়ার পর দেখি আমাদের সিট পরিবর্তন করেছে। তাই হল থেকে বেরিয়ে আবার গেটে যায় আর দেখি আমাদের কোন রুমে ফেলেছে। পরে সেখানে যেয়ে দেখতে পায় আমাদের অন্য একটা রুমে ফেলিয়েছে পরে সেখানে যে সিট বের করে বসে পড়ি। আর তার একটু পরে আমাদের খাতা দেওয়া হয়।

আর খাতা দেওয়া হলে রোল নাম্বার রেজিস্ট্রেশন নাম্বার এগুলো পূরণ করতে হয়। পরে সেগুলো পূরণ করি সেই সাথে খাতার মার্জিন টেনে নেই। আর তার একটু পরেই আমাদেরকে প্রশ্ন দেওয়া হয়। পরে আমি প্রশ্নটা সম্পূর্ণ দেখি আর প্রশ্ন দেখে ভালই লাগছিল কারণ প্রশ্ন অনেক সহজ করেছে। পরে সৃষ্টিকর্তার নাম স্মরণ করে লেখা শুরু করে দেয় দুইটা মেয়াদ করার পর আমার মাথা আর কাজ করতেছিল না। ম্যাথ এমন একটি সাবজেক্ট যে একটা সমস্যা হলে সেটা সমাধান করতে যেয়ে যদি মাথা ঘুরে যায় তাহলে সহজ জিনিসগুলো আর পারা যায় না আর এরকমটা আমার সাথে হয়।

IMG_20240428_155318.jpg

তারপরও কষ্ট করে তিনটা ম্যাথ কারেক্ট করেছি আর বাকি দুইটা ম্যাথ অর্ধেক কারেট করেছি। পরীক্ষাটা অনেক খারাপ হয়েছে যাই হোক খারাপ হলে আর কিছু করার থাকে না পরীক্ষা দেওয়ার পর। পরে ৫.০০ টার সময় পরীক্ষা শেষ হয়। আর পরীক্ষা শেষ হলে হল থেকে বেরিয়ে একটু দাড়িয়ে থাকি আমার বন্ধুর জন্য।

একটু পর আমার বন্ধু চলে আসে পরে আমরা একটা অটো নিয়ে বাসায় চলে আসি। আর এভাবেই আমি আমার গত কালকের দিনটি অতিবাহিত করি।

Sort:  
 last month 

বিজনেস স্টাডিজ এই বিষয়ের পরীক্ষা ছিল আপনার। এজন্যই সকাল থেকেই প্রস্তুতি নিয়েছিলেন। পরীক্ষার হলে যেয়ে দেখলেন যে আপনার সিট ও রুম বদলে দেওয়া হয়েছে। মূলত ছাত্র-ছাত্রীদের এভাবে বদলে দেয়া হয় যাতে তারা নকল করতে না পারে এজন্য। আপনার পরীক্ষার প্রশ্ন সহজ হয়েছে কিন্তু তবুও আপনি বলেছেন পরীক্ষা খারাপ হয়েছে। তবে যেগুলো উত্তর দিয়েছেন যদি সঠিক হয় নিশ্চয়ই ভালো নাম্বারই পাবেন। আপনার পরীক্ষার দিনগুলো সুন্দরভাবে কাটুক এই কামনা করছি।

 last month 

আমার মনে হয় এই জন্য পরিবর্তন করানো হয়নি কারণ সেদিন আমাদের কঠিন পরীক্ষা ছিল।। আর বিগত বছরে যারা পরীক্ষা দিয়ে ছিল তাদের অনেকের ইমপ্রুভ ছিল আর এইজন্যই এমনটা করেছে।।।

 last month 

আজ আপনার পরিক্ষা ছিলো এজন্য সকাল সকাল ঘুম থেকে উঠেছিলেন এবং পড়তে বসেছিলেন। পরীক্ষা আগমুহূর্তে যেন পড়াই শেষ হয় না আমার। আশা করি, আপনার পরিক্ষা ভালো হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য যেন আপনার পরবর্তী পরীক্ষাগুলোও ভালো হয়।

ভালো থাকবেন।

 last month 

ঠিকই বলেছেন ভাই পরীক্ষার আর মুহূর্তে মনে হয় অনেক পড়া।। ভালো লাগলো আপনার কমেন্টটি পড়ে ভালো থাকবেন ধন্যবাদ।।।

Loading...

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68118.27
ETH 3793.84
USDT 1.00
SBD 3.46