You are viewing a single comment's thread from:

RE: হঠাৎ আড্ডায় মেতে উঠা

in Incredible India3 months ago

এটা একেবারেই ঠিক বিশেষ দিনগুলো বছরে একবারই আসে। আর এই দিনটা আপনারা বন্ধুবান্ধব সবাই মিলে খুব সুন্দরভাবে উদযাপন করেছেন। বিশেষ করে আপনাদের ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে। আপনারা কতটা হাসিখুশি ছিলেন এভাবেই সারাটা জীবন হাসিখুশি থাকুন। এই কামনা করে সৃষ্টিকর্তার কাছে। ধন্যবাদ নিজের বিশেষ দিন সম্পর্কে এত সুন্দর একটা বিষয় আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 
  • আমাকে দেখলে নাকি মনে হয় আমার জীবনে কোন চিন্তাভাবনা নেই। সব সময় নাকি ফুরফুরা মাইন্ডে থাকে। সত্যি বলতে আমি চিন্তা করতে পারিনা। দম বন্ধ হয়ে গেছে তাই সবকিছুকে স্বাভাবিক বলে মেনে নিই। আর দু তিন দিন গেলেই বাসার বাড়ি থেকে বের না হলে দম বন্ধ হয়ে আসে ঘুরাঘুরি তোমাকে করতেই হবে এটা আমার রক্তের সাথে মিশে গেছে হাতে টাকা না থাকলেও বের হয়ে যাই। তবে ঘোরাঘুরি আমাকে খুব ভালো রেখেছে আলহামদুলিল্লাহ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66