You are viewing a single comment's thread from:

RE: "গার্লস মার্কেট নাটকের:- রিভিউ"

in Incredible India3 months ago

আপনাকে অসংখ্য ধন্যবাদ বিষয়টা সম্পর্কে আমাকে অবগত করার জন্য। সত্যি কথা বলতে আমি ভুলেই গিয়েছিলাম। জী আমি লিখে রেখেছি এবং আমার hashtag পরিবর্তন করে দিয়েছি, পরবর্তীতে আশাকরি এই ভুল হবে না।

Sort:  
 3 months ago (edited)

@rubina203,

আপনি কি যথাযথভাবে দেখেছেন আমি মন্তব্যে কি বলেছি? আবারো দেখুন এবং সম্পাদনা করে ঠিক করে দিন। অবশ্যই জানাবেন আমি পুনরায় চেক করে নিবো। অনুগ্রহ পূর্বক, যতো দ্রুত সম্ভব এটি সম্পাদনা করে দিন।

 3 months ago 

আবারো আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। সত্যি কথা বলতে কালকে অনেকটাই ব্যস্ত ছিলাম যার কারণে সঠিকভাবে মন্তব্য দেখা হয়নি। তবে পরবর্তীতে আমি সবকিছু ঠিক করে দিয়েছি। আশা করি নেক্সট টাইম এমন আর হবে না। আমি চেষ্টা করব সঠিক হ্যাশট্যাগ ব্যবহার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64