You are viewing a single comment's thread from:

RE: The Diary Game || June 14, 2024 || ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার আনন্দ।

in Incredible India2 months ago

আপনি যেহেতু ঢাকা শহরে রয়েছেন। তাই এখন ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য বাড়িতে ফিরে এসেছেন। আসলে ঈদের সময় বাড়িতে আসা একটা পরীক্ষা। গাড়িতে বসে থাকা জ্যামের মধ্যে ঘন্টার পর ঘন্টা পার করা। সবকিছু মিলিয়ে মোটামুটি অনেকটা ব্যস্ততা। কিন্তু তারপরেও আপনারা সঠিক সময়ে বাড়িতে ফিরে আসতে পেরেছেন। ঈদের সময় অনেক পরিকল্পনা অনেক জিনিসের প্রয়োজন হয়। তাই শ্বশুরের সাথে কিছু জিনিস নিয়ে কিছুটা সময় নিয়ে আলোচনা করেছেন। আপনি অসুস্থ হয়ে পড়েছেন। আশা করি সৃষ্টি কর্তা খুব তাড়াতাড়ি আপনাকে সুস্থ করে দেবেন। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

একদম তাই অনেক বড় পরীক্ষা, ঈদের ছুটিতে বাড়ি আসা এত বেশি যানজটের মাধ্যমে এটা অনেক কষ্টসাধ্য একটা ব্যাপার।
তবে শুকরিয়া দিনশেষে আসতে পেরেছি।
আমার শশুর সব কিছুতেই আমাকে অনেক অনেকে রাখতে চাই। এবং ছোট্ট একটা বিষয় হলেও তিনি আমার সাথে পরামর্শ করে।
যদিও এত বুদ্ধি এখনো আমার মাথায় হয়নি তবে তাদের এই আগ্রহটা দেখে আমার ভীষণ ভালো লাগে।
ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি যাদের পরিবারের বড় বউ আর আপনার কাছ থেকে পরামর্শ নেয়া, এটা তাদের দায়িত্ব। তাই তারা যে কোনো পরামর্শ আপনার কাছ থেকে নিয়ে থাকে এবং আপনি চেষ্টা করেন তাদের সমস্যাগুলো সমাধান করার জন্য। এটা তো বেশ ভালো খবর। আশা করি পরিবারের সাথে ঈদ উদযাপন এবং আনন্দ খুব সুন্দর ভাবেই চলবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59