You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি পোস্ট

in Incredible India2 months ago

বরাবরের মতো আবারো আপনি আমাদের সাথে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছেন। আসলে আমাদের ঢাকা শহরে দেখার মত অনেক জায়গা আছে। আমি যখন ঢাকা শহরে গিয়েছিলাম। তখন দু একটা জায়গায় আমি ঘুরে দেখেছিলাম। আমার একটা সমস্যা আছে। আমি বেশি জার্নি করতে পারিনা। করলেই আমার সমস্যা শুরু হয়ে যায়। যার কারণে খুব বেশি ঘোরাঘুরি করা হয়নি।

আজকে আপনি আমাদের সাথে সংসদ ভবন এবং বিভিন্ন জায়গার ফটোগ্রাফি শেয়ার করেছেন।আসলে উঁচু উঁচু দালানের ওপর উঠে দাঁড়ালে মনে হয়। আকাশের গায়ে হেলান দিয়ে দালান গুলো দাঁড়িয়ে আছে, দেখতে অসম্ভব সুন্দর লাগে। বিশেষ করে আপনার সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ধন্যবাদ চমৎকার ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

ঢাকার শহরের দর্শনীয় স্থান গুলো ঘুরে দেখা দেখতে গেলে সত্যি অনেক কষ্ট হয় । এতটা যানজট থাকে যা সুস্থ মানুষ অসুস্থ হয়ে যায়। আবার সবার সহ্য শক্তি একরকম থাকে না ।অনেকে জার্নি করতে পারে না ।

ঢাকা শহরে অনেক কিছু দেখার মত স্থান আছে যা দেখার জন্য হাতে সময় নিয়ে আসতে হবে তবেই সবকিছু ঘুরে ঘুরে দেখা সম্ভব। ছবি তোলা এখন আমাদের নেশায় পরিনত হয়ে গেছে ।

ছবি তোলা প্রতিদিনের কাজের তালিকায় পরে গেছে ।এই ভালোবাসা ও কাজের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছবি তোলার চেষ্টা করছি ।
সুন্দর একটি মন্তব্য দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল। আশা করি আপনিও সুস্থ থাকবেন এবং আবার ঢাকার বিভিন্ন দর্শনীয় স্থানগুলো দেখতে পারবেন।

 2 months ago 

এটা অবশ্যই আপনি ঠিক বলেছেন ঢাকা শহরে ঘুরতে গেলে, সুস্থ মানুষ অসুস্থ হয়ে যায়। তবে আমার কাছে ঢাকা শহরের রাতের বেলায় ঘুরে বেড়ানোর যে আনন্দ, সেটা বেশ ভালো লাগে। কেননা আমি যতবার ঢাকায় গিয়েছি। রাতের বেলা ঘুরে বেড়ানোর চেষ্টা করেছি, রিক্সায় করে ঘুরতে বেশ ভালই লাগে।

ফটোগ্রাফি আমি নিজেও করি। তবে আপনার মত করে প্রফেশনাল ভাবে করতে পারিনা।🫢 চেষ্টা করে নিজের মত করার জন্য। তবে আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। এটা বেশ ভালো একটা নেশা, কেননা ফটোগ্রাফি যত ভালো হবে, আপনার পোস্টের কোয়ালিটি তেমন ভালো হবে। ঠিক তেমনি নেই আপনার ফটোগ্রাফির হাত আরো বেশি পাকা হবে, ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58431.17
ETH 2653.99
USDT 1.00
SBD 2.44